Rain forecast for this week

ব্যুরো নিউজ, ২০ ফেব্রুয়ারি: দিন বদলের সাথে সাথে বঙ্গের আবহাওয়ার ক্রমে নিজের মুড সুইং করেই চলেছে। বঙ্গে শীতের স্পেল কমে গিয়েছে। কখনো মেঘলা আকাশ তো কখনো দেখা যাচ্ছে মেঘের মধ্যে থেকে সূর্যের সামান্য উঁকিঝুঁকি।

DRDO- তে সুযোগ হতদরিদ্র পরিবারের সন্তানের

নামমাত্র রোদের ঝলক দেখতে পাওয়া যাচ্ছে। গরমের আমেজ গোটা রাজ্য জুড়ে। ঘরের ভিতরে পাখা ছাড়া যেন চলাই যাচ্ছে না। এইরকম আবহাওয়ার মধ্যেই আলিপুর আবহাওয়া দফতরের পূর্বাভাস আজ ও আগামীকাল বঙ্গে বৃষ্টিপাতের সম্ভাবনা না থাকলেও আগামী ২ দিনে ভিজতে চলেছে বঙ্গের বেশ কিছু জেলা।

চলতি সপ্তাহে বঙ্গে বৃষ্টির সম্ভাবনা

গত দুদিন ধরেই দঃ বঙ্গের আকাশ মেঘলা। তবে এর মধ্যেই ফের বৃষ্টির ইঙ্গিত দিলো আলিপুর আবহাওয়া দফতর। আলিপুর আবহাওয়া দফতরের পূর্বাভাস অনুযায়ী, আজ দঃ বঙ্গের জেলা যেমন উঃ ২৪ পরগনা, দঃ ২৪ পরগনা, কলকাতা, হাওড়া, হুগলী, নদীয়া, মুর্শিদাবাদ, পূর্ব ও পশ্চিম মেদিনীপুর, পূর্ব বর্ধমান, পুরুলিয়া, বাঁকুড়া, পশ্চিম বর্ধমান ও বীরভূমে আগামী ২৪ ঘণ্টায় কোন বৃষ্টিপাতের সম্ভাবনা নেই। তবে হাওয়া অফিস জানিয়েছে, আগামী ২২ ও ২৩ তারিখ এই সমস্ত জেলায় বজ্রবিদ্যুতসহ হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে।

rainy day

আজ শহর কলকাতার সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ২৯.৮ ডিগ্রি সেলসিয়াস ও সর্বনিম্ন তাপমাত্রা থাকবে ২৩.৮ ডিগ্রি সেলসিয়াস, যা স্বাভাবিকের থেকে ৪ ডিগ্রি বেশি। বাতাসে জলীয় বাষ্পে আদ্রতার পরিমান সর্বাধিক থাকবে ৯১ শতাংশ ও সর্বনিম্ন থাকবে ৫২ শতাংশ।

Advertisement of Hill 2 Ocean

উঃ বঙ্গের জলপাইগুড়ি, আলিপুরদুয়ার, কোচবিহার, কালিম্পঙ, মালদা, উঃ দিনাজপুর, ও দঃ দিনাজপুরে আগামী ২৪ ঘণ্টায় বৃষ্টিপাতের কোন সম্ভাবনা নেই বলে জানিয়েছে আলিপুর আবহাওয়া দফতর। তবে আজ দার্জিলিঙে হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর