virat and rohit srilanka tour

ব্যুরো নিউজ,২১ জুলাই: আজ থেকে প্রায় ১১ বছর আগে ২০১৩ সালে কেকেআর বনাম আরসিবি ম্যাচে বিরাট কোহলি আউট হয়ে যাওয়ার পর কেকেআর এর ফিল্ডার রজত ভাটিয়া বিরাট কে উদ্দেশ্য করে কিছু মন্তব্য করেন । বিরাট ও পাল্টা মন্তব্য করলে তার দিকে ছুটে আসে কেকেআর ক্যাপ্টেন গৌতম গম্ভীর। লেগে যায় বাকযুদ্ধ, গম্ভীরের সঙ্গে সেই বাদানুবাদ চর্চার বিষয় হয়ে উঠেছিল। কিন্তু পরে তা মিটে যায়। বিরাট পরে গম্ভীর কে জড়িয়ে ধরেন ২০২৪ সালের আইপিএল এ খেলার সময়। তাই দুজনের ঝগড়া এখন অতীত। যুদ্ধ শেষ। সব শোধ বোধ। এখন শুধু বিরাট গম্ভীর ভাতৃত্ববোধ।

শ্রীলংকা যাচ্ছেন বিরাট রোহিত

ইয়ামালের গায়ে কি উঠবে এবার মেসির জার্সি?

সদ্য বিশ্বকাপ জয়ের পর গৌতম গম্ভীর ভারতীয় দলের কোচ নিযুক্ত হয়েছেন। প্রথমেই শ্রীলংকার সফরের দায়িত্ব তার ঘাড়ে। নতুনদের ওপর ভরসা রাখলেও তিনি চাইছেন বিরাট কোহলি ও রোহিত শর্মা কে চাইছেন গম্ভীর। কিন্তু তারা লন্ডনের ছুটি কাটাচ্ছেন। এর মধ্যেই গম্ভীর বার্তা দিয়েছেন দুজনকে শ্রীলংকা সফরে যোগ দেবার জন্য। বিরাট ও রোহিত সঙ্গে সঙ্গে তা মেনে নিয়েছেন। রাজি হয়েছেন শ্রীলংকা সফরে দলের সঙ্গে যোগ দিতে। বিরাট কোহলির মতো ব্যাটসম্যানের উইকেট পাওয়া যথেষ্ট ভাগ্যের। এভাবেই আইপিএল এ যখনই বিরাট আউট হয়েছেন তখন উল্টো দিকের বোলারের উচ্ছ্বাস চোখে পড়েছে সবার। কিন্তু বিরাটের মতো ব্যাটসম্যান কে লক্ষ্য করে কোন মন্তব্য করা ক্রিকেট সুলভ আচরণ নয়। সেদিন কিন্তু রজত ভাটিয়া সেটাই করেছিলেন। বিরাট অবশ্য পরে সেসব মিটে গিয়েছে বলে উল্লেখ করেন। সেই সঙ্গে একটি বিজ্ঞাপনের অনুষ্ঠানে এসে বলেছেন ‘কেউ আমার ব্যবহারে হতাশ হতে পারেন। তবে আমি সেসব মনে রাখি না। সেদিন নাভিনের সঙ্গে দেখা হওয়ার পর আমি ওকে জড়িয়ে ধরেছি। আমাকেও গোতি ভাই অর্থাৎ গৌতম গম্ভীর জড়িয়ে ধরেছে। তবে লোকে কিছু মনে করলেও আমাদের মধ্যে সমালোচনা করার মতো মশলা নেই। আমরা কেউ বাচ্চাও নই।’

ইয়ামালের গায়ে কি উঠবে এবার মেসির জার্সি?

এবার কোচ হওয়ার পরে টি-টোয়েন্টি ফরমেটে ক্যাপ্টেন করা হয়েছে, সূর্য কুমার যাদব কে। আবার রোহিত শর্মা কেও রাখা হয়েছে টি-টোয়েন্টিতে। শ্রীলংকা সফরের পরে দায়িত্ব ফিরে পাবেন রোহিত শর্মা। বিরাট জানিয়েছেন তিনি বিভিন্ন ফরম্যাটে বিভিন্ন অধিনায়ক রাখার সিদ্ধান্তকে সমর্থন করেন। অর্থাৎ বোর্ডের নয়া ক্যাপ্টেন সূর্য কুমার যাদব কে তিনি হাসিমুখেই মেনে নিচ্ছেন। শ্রীলঙ্কা সফরে যদি ৩ টি ওয়ানডে ম্যাচে বিরাট ও রোহিত শর্মা সহ ইয়ং ব্রিগেড নীল জার্সিতে নামে তবে শ্রীলঙ্কায় তাদের পারফরমেন্স উল্লেখযোগ্য হবে বলেই প্রাক্তন তারকা ক্রিকেটাররা মনে করছেন। এখন দেখার গৌতম গম্ভীর টিমকে কিভাবে পরিচালনা করেন।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর