Young victim of sexual harassment in father's office!

ব্যুরো নিউজ, ৮ মার্চ: বেহালার ১২৯ নম্বর ওয়ার্ডের দুই যুবতীকে গণধর্ষণের অভিযোগ। জানা গিয়েছে, অভিযুক্ত যুবকেরা এক বন্ধুর বাড়ির চাবি নিয়ে মদ খাওয়ার আসর জমায়। আর আড্ডার নাম করে ডেকে আনা হয় ওই দুই যুবতীকে। সকলেরই বয়স প্রায় ১৭ থেকে ২৫ এর মধ্যে। ওই মেয়ে দুটির বয়স আনুমানিক ১৭ ও ১৮ বছর। আড্ডার সেই আসরে ওই মেয়ে দুটিকে প্রথমে মদ খাইয়ে নেশাগ্রস্থ করা হয়, এরপরেই ৫-৭ জন যুবক একসঙ্গে তাদের ধর্ষণ করে বলে অভিযোগ। অভিযুক্তদের মধ্যে এক নাবালকও রয়েছে বলে খবর মিলেছে। এমনকি এও জানা গিয়েছে, ওই অভিযুক্তদের মধ্যে এলাকার কোনও এক নেতার ছেলে যুক্ত রয়েছে। বেহালায় ঘটনাটি ঘটে ৫ মার্চ।

গণধর্ষণের অভিযোগে সরব বিজেপি শিবির

 জানা গিয়েছে, ওই দুই যুবতীই বেহালার বাসিন্দা। একজন বেহালার সেনপল্লি ও অপরজন বেহালা জাগরণী ক্লাব এলাকার বাসিন্দা। ঘটনার অভিযোগ পেতেই চারজনকে গ্রেফতার করে পর্ণশ্রী থানার পুলিশ। ধৃতদের বিরুদ্ধে ৩৪১,৩২৩,৫০৬,৩২৮,৩৭৬ ডি ধারায় মামলা রুজু হয়েছে। এদিন তাদের আলিপুর কোর্টে তোলা হলে ১৮ ফেব্রুয়ারি পর্যন্ত তাঁদের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন আদালত। দোষীদের কঠোর শাস্তির দাবি জানিয়েছে নির্যাতিতাতের পরিবার।  
যাদবপুরের সাংসদ মিমি চক্রবর্তীর ‘মার্কসিট’
Advertisement of Hill 2 Ocean
ঘটনায় পথে নেমেছে বিজেপি শিবির। পর্ণশ্রী থানা ঘেরাও করে বিক্ষোভও দেখায় বিজেপি কর্মী- সমর্থকরা। এমনকি রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখায় বিজেপি নেত্রী তথা বিধায়ক অগ্নিমিত্রা পল। ঘটনায় শাসক দলের কোনও এক নেতার ছেলেরা যুক্ত রয়েছে বলে অভিযোগ উঠছে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর