Train Service

ব্যুরো নিউজ, ২৯ জুন : মধ্যমগ্রাম এবং বিরাটি স্টেশনের মাঝে একটি সেতু মেরামতির কথা ছিল। ফলে শনি ও রবিবার লোকাল ট্রেনের সময়সূচিতে বিরাট পরিবর্তন হওয়ার সম্ভাবনা ছিল। যদিও শেষমেশ মেরামতির কাজ বাতিল করল পূর্ব রেল। শুক্রবার রাতে বিজ্ঞপ্তি দিয়ে রেলের তরফে এ কথা জানানো হয়েছে।

এসটিএফের হাতে জঙ্গি সন্দেহে গ্রেফতার আর ১

শনি-রবিতে স্বাভাবিক ট্রেন পরিষেবা

পূর্ব রেলের তরফে আগে জানানো হয়েছিল, বিরাটি এবং মধ্যমগ্রাম স্টেশনের মাঝে একটি রেল সেতুতে মেরামতির জন্য শনিবার রাত সাড়ে ১০টা থেকে রবিবার সকাল সাড়ে ১০টা পর্যন্ত টানা ১২ ঘণ্টা কাজ হবে। সেই কারণে আপ এবং ডাউন লাইনে পাওয়ার ব্লক থাকবে। এর জেরে বনগাঁ, হাসনাবাদ শাখার ট্রেন চলাচল ব্যাহত হবে। শনিবার রাতের ওই শাখার বেশ কয়েকটি ট্রেন শিয়ালদহ থেকে ছাড়বে না এবং শিয়ালদহে আসবে না। কয়েকটি লোকাল বারাসত স্টেশন পর্যন্ত যাতায়াত করবে বলেও জানানো হয়।

BJP Helpline

এর জেরে চিন্তায় পড়েছিলেন নিত্যযাত্রীরা। প্রসঙ্গত, কয়েক দিন আগে শিয়ালদহ স্টেশনে প্ল্যাটফর্ম সম্প্রসারণ এবং ইন্টারলকিং কাজের জন্য উত্তর এবং মেন শাখায় ট্রেন বাতিল ছিল। সে সময় যাত্রীরা দুর্ভোগে পড়েছিলেন। কী ভাবে শনিবার রাতে বাড়ি ফিরবেন সেই চিন্তাও শুরু করেছিলেন নিত্যযাত্রীরা। তবে সেতু মেরামতির কাজ স্থগিত হওয়ায় আপাতত সেই চিন্তা দূর হল তাঁদের। তবে ঠিক কী কারণে মেরামতির কাজ বন্ধ রাখা হচ্ছে, তা জানানো হয়নি রেলের তরফে। একই সঙ্গে এই কাজ পুনরায় কবে হবে, তা-ও এখনও জানা যায়নি।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর