Tota is back on screen as Feluda

ব্যুরো নিউজ, ২৯ ফেব্রুয়ারি: সৃজিতের ফেলু মিত্তির চরিত্রে এবার ধরা দিচ্ছেন টোটা রায় চৌধুরী। তবে ফেলুদা চরিত্রে এই প্রথম তার আত্ম প্রকাশ নয়। এর আগে ছিহ্নমস্তার অভিশাপ, দার্জিলিং জমজমাট-এ অভিনয় করে বুঝিয়ে দিয়েছিলেন তিনিই সৌমিত্র চট্টোপাধ্যায় ও সব্যসাচী চক্রবর্তীর যোগ্য উত্তরসূরি।

Lakh নাকি Lac? ব্যাঙ্কের চেক লেখার ক্ষেত্রে কোন শব্দটি সঠিক? জেনে নিন

Advertisement of Hill 2 Ocean

ব্যোমকেশের পর এবার ফেলুদা নিয়ে ওয়েব সিরিজ। আর সেই ওয়েব সিরিজের নির্মাতা সৃজিত মুখোপাধ্যায় তার দ্বিতীয় পর্ব নিয়ে ফিরছেন। তার তাতেই ফের ফেলুদা হয়ে পর্দায় ধরা দিচ্ছেন টোটা রায় চৌধুরী। এবারের গল্প হল ‘ভূস্বর্গ ভয়ঙ্কর’। আর সেই শুটিং ভূস্বর্গেই।

Tota is back on screen as Feluda

দর্শকদের সেই সুখবর দিয়েছেন অভিনেতা নিজেই। সেখানে তিনি ফেলুদার বেশে ছবি প্রকাশ করে লিখেছেন সে কথা। ‘উত্তেজনা আর প্রশমন করা গেল না রে তোপসে। এই দিনটা চার বছরে একবার আসে আর এই মুহূর্তটা দেড় বছরে একবার। যখন কফির পেয়ালায় চুমুক দিয়ে চিত্রনাট্যের প্রথম পাতা ওল্টাই। চট করে সবুজ খাতাটা দিয়ে যা। একটু লেখাপড়া করতে হবে। আর লালমোহনবাবুকে ফোন করে বলে দে যেন মাফলার, মাঙ্কি ক্যাপ নিয়ে নেন। এবারেও কিন্তু পাহাড়ে।’ এরপর থেকেই ফের একবার ফেলুদার পর্দায় টোটা রায়চৌধুরীকে দেখতে দর্শকদের উন্মাদনাও তুঙ্গে। ইতিমপধ্যেই সেই পোস্টে আড়াই হাজারেরও বেশি লাইক পড়েছে। কমেন্ট বক্স ভরে গিয়েছে শুভেচ্ছায়।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর