tollygunge issue

ব্যুরো নিউজ ,২৯ জুলাই : সোমবার থেকে টালিগঞ্জে বন্ধ হয়ে গেল সিনেমা এবং সিরিয়ালের শুটিং। অনির্দিষ্ট কালের জন্য স্তব্ধ হল টলি পাড়া। কারণ হিসেবে জানা যাচ্ছে পরিচালক এবং টেকনিশিয়ানদের মধ্যে বচসা। কিছুদিন ধরেই চলছিল উভয় পক্ষের সংঘাত।এই সংঘাতকে কেন্দ্র করে যার নাম উঠে আসছে তিনি হলেন পরিচালক রাহুল মুখোপাধ্যায়। এরকমই অভিযোগ আনেন টালিগঞ্জ ফেডারেশন।

আর চিন্তা কিসের?বাইক কিনতে চাইলে টাকা দেবে সরকার, জেনে নিন

শুটিং বন্ধের মারাত্তক অভিযোগ

জানা যাচ্ছে একটি ওয়েব সিরিজের শুটিং করছিলেন রাহুল মুখোপাধ্যায়। চারদিন শুটিং চলার পর হঠাৎ করেই বাংলাদেশে শুটিং করতে চলে যান রাহুল। এর ফলে টেকনিশিয়ানরা ক্ষুব্ধ হন এবং তারা পরিচালককে বয়কট করেন. পরিচালকদের সমিতি ডিরেক্টরস গিল্ড রাহুলকে তিন মাসের জন্যই সাসপেন্ড করে। কিছু পরে ডিরেক্টরস গিল্ড সেই সাসপেনশন তুলে নেন কারন হিসেবে তারা বলেন পরিচালক রাহুল মুখোপাধ্যায় ভুল কিছু করেননি ।সাস্পেন্সান উঠে  যাওয়ার পর শনিবার  পরিচালক রাহুল মুখোপাধ্যায় আসেন টেকনিশিয়ানস স্টুডিয়োই প্রযোজক সংস্থা এস ভি এফ ের একটি সিনেমার শুটিং করতে। এর ফলেই ঘটে দ্বন্দ্ব। টেকনিশিয়ানরা ফ্লোর ছেড়ে চলে যান।  পরিচালক এবং টেকনিশিয়ানদের মধ্যে দ্বন্দের জট আরো জটিল হয়। এর ফলে পরিচালক, প্রযোজক এবং টেকনিশিয়ান সবাই একসাথে কাজ বন্ধ করে দেন এবং সিনেমায় এবং সিরিয়ালের শুটিং বন্ধ হয়ে যায়। পরিচালকদের মন্তব্য এইভাবে পরিচালকদের অসহযোগিতা করা অত্যন্ত অসম্মানজনক এবং অসংবিধানিক।

বাজেট নিয়ে মমতার মিথ্যাচার ফাঁস তথ্য দিয়ে বিশ্লেষণ করলেন শুভেন্দু

কলা কুশলিরা এর ফলে ভীষণ চিন্তিত সাভাবিকভাবেই।সকলে এখন একটাই প্রার্থনা কবে এই সংঘাত বন্ধ হবে আর কবে তারা আবার কাজে ফিরতে পারবেন।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর