today's weather of west bengal

ব্যুরো নিউজ,১০ ফেব্রুয়ারি: যতো দিন যাচ্ছে আবহাওয়ার মুড সুইং হয়েই যাচ্ছে। কখনো ঠাণ্ডা তো কখনো ভ্যাপসা গরমের অনুভূতি হচ্ছে। বৃষ্টির পরে আবহাওয়ার ভোলবদল ঘটায় মনে হচ্ছিলো এবার বিদায়ের মুখে শীত। তবে এখনি বঙ্গ থেকে শীত বিদায় নিচ্ছে না। আলিপুর আবহাওয়া দফতর জানিয়েছে, মাঘ মাসের শেষ কয়েকদিন বঙ্গে ভালোই ঠাণ্ডা অনুভূত হবে।

মাঘের শেষে বঙ্গে ঠাণ্ডার অনুভূতি 

weather update

আলিপুর আবহাওয়া দফতরের পূর্বাভাস অনুযায়ী, আজ দঃ বঙ্গের জেলা যেমন উঃ ২৪ পরগনা, দঃ ২৪ পরগনা, কলকাতা, হাওড়া, হুগলী, বীরভূম, নদীয়া, মুর্শিদাবাদ, পূর্ব ও পশ্চিম মেদিনীপুর, বাঁকুড়া, পুরুলিয়া, পূর্ব ও পশ্চিম বর্ধমানে আগামী ২৪ ঘণ্টায় কোন বৃষ্টিপাতের সম্ভাবনা নেই। ফলে শুষ্ক থাকবে দঃ বঙ্গ।

আজ সকাল থেকে শহর কলকাতার আবহাওয়া যথেষ্ট ঠাণ্ডা ছিল। পাশাপাশি কুয়াশায় ঢেকে গিয়েছিলো গোটা শহর। আজ শহর কলকাতার সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ২৪.৬ ডিগ্রি সেলসিয়াস, যা স্বাভাবিকের তুলনায় ৪ ডিগ্রি কম ও সর্বনিম্ন তাপমাত্রা থাকবে ১৪.৬ ডিগ্রি সেলসিয়াস, যা স্বাভাবিকের থেকে ৩ ডিগ্রি বেশি। বাতাসে জলীয় বাষ্পে আদ্রতার পরিমান সর্বাধিক থাকবে ৯০ শতাংশ ও সর্বনিম্ন থাকবে ৩৭ শতাংশ।

৭০০ টাকায় স্বাস্থ্য সাথী কার্ড | মানিকচকে সক্রিয় দালালচক্র

উঃ বঙ্গের দার্জিলিং, জলপাইগুড়ি, আলিপুরদুয়ার, কোচবিহার, কালিম্পঙ, উঃ দিনাজপুর, দঃ দিনাজপুর ও মালদায় আগামী ২৪ ঘণ্টায় বৃষ্টিপাতের কোন সম্ভাবনা নেই বলে জানিয়েছে আলিপুর আবহাওয়া দফতর। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর