candidate-list-of-trinamool-in-42-centers

ব্যুরো নিউজ, ১০ মার্চ: লোকসভা নির্বাচন লড়তে ২০ জন প্রার্থীর নাম ঘোষণা করেছে গেরুয়া শিবির। বাকি ২২ কেন্দ্রেও জোর দিয়েছে ভারতীয় জনতা পার্টি। এদিকে এখনও একটি প্রার্থীর নামও প্রকাশ্যে আনেনি রাজ্যের শাসকদল। তার তা নিয়েই চলছে জোর জল্পনা।

প্রার্থী তালিকায় চমক!

মনে করা হচ্ছে আজ ব্রিগেডের জনগর্জন সভা থেকেই হয়তো আসন্ন লোকসভা নির্বাচনের প্রার্থী ঘোষণা করতে পারে তৃণমূল। তবে তা যদি হয়, তবে এমন ঘটনা এই প্রথম। এর আগে প্রকাশ্য মঞ্চ থেকে প্রার্থীদের তালিকা ঘোষণা করতে দেখেনি বাংলা। তবে এমন অনেক কিছুই তো এর আগে চাক্ষুস করেনি গোটা বঙ্গ। যেমন- চাল চুরি, ডাল চুরি, চাকরী চুরি, কয়লা চুরি, গরু চুরি ইত্যাদি। এসবের মত এও না হয় চাক্ষুস করল বাংলা।

‘হিরণবাবু ১০০ দিনের কাজের টাকা দিয়ে যান’

Advertisement of Hill 2 Ocean

তবে শোনা যাচ্ছে এক সঙ্গে ৪২ প্রার্থীর নাম ঘোষণা করতে পারে ঘাসফুল শিবির। আর সেই তালিকায় থাকছে বেশ কিছু চমক। অনেক নতুন মুখও থাকতে পারে সে তালিকায়। এমনটাই খবর মিলছে। মনে করা হচ্ছে এবার নির্বাচনের টিকিট পাচ্ছেন অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়। জানা যাচ্ছে, তিনি  হুগলি থেকে লোকসভা লড়বেন। পাশাপাশি সৌরভ পত্নী ডোনা গাঙ্গুলির নামও থাকতে পারে। রাজনীতি থেকে সরে যেতে চেয়েছিলেন মিমি চক্রবর্তী। তবে তিনিও যে এবারের ভোট লরবেন সেই আশঙ্কাও করা হচ্ছে। এবারে প্রার্থী হিসেবে থাকতে পারেন সায়নী ঘোষও। টিকিট পেতে পারেন রাজীব বন্দ্যোপাধ্যায়। এছাড়া শোনা যাচ্ছে ব্যরাকপুরের সাংসদ পদে থাকা অর্জুন সিংয়ের নাম কাটা যেতে পারে সেই তালিকা থেকে।

 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর