kolkata-metro-on-eid

পুস্পিতা বড়াল, ২৬ মার্চ: কবি সুভাষ – হেমন্ত মুখোপাধ্যায় সেকশনের মেট্রো পরিষেবা চালু হয়েছে কিছুদিন আগেই। এবার এই রুটের মেট্রো চলাচল চিফ কমিশনার অফ রেলওয়ে সেফটির পরিদর্শনের কারণে ২ দিন বন্ধ থাকতে চলেছে। কলকাতা মেট্রো রেল কর্তৃপক্ষ এই বিষয়ে প্রেস বিজ্ঞপ্তি দিয়ে জানিয়ে দিয়েছে একথা। মেট্রোর তরফে জানিয়ে দেওয়া হয়েছে, ২ দিন ওই রুটে কোনও বাণিজ্যিক পরিষেবা চলবে না। আর মেট্রো সূচি অনুযায়ী, শনি ও রবিবার ওই রুটে পরিষেবা এমনিতেই বন্ধ থাকে। ফলে মোট ৪ দিন এই রুটে পরিষেবা পাবেন না যাত্রীরা।

আইএসএলে দিন বদল হল মোহনবাগান-মুম্বই ম্যাচের! কবে-কখন খেলা হবে?

মোট ৪ দিন এই রুটে পরিষেবা পাবেন না যাত্রীরা!

Advertisement of Hill 2 Ocean

পাশাপাশি সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, অরেঞ্জ লাইনের কবি সুভাষ এবং হেমন্ত মুখোপাধ্যায়ের মধ্যে হেমন্ত মুখোপাধ্যায় থেকে বেলেঘাটা স্ট্রেচে CCRS পরিদর্শন সংক্রান্ত কিছু অপারেশনাল প্রয়োজনীয়তার কারণে, আগামী ২৮ ও ২৯ তারিখ অর্থাৎ বৃহস্পতি ও শুক্রবার সম্পূর্ণ রূপে বন্ধ থাকবে মেট্রো পরিষেবা। অর্থাৎ এই ২ দিন কোনও বাণিজ্যিক মেট্রো পরিষেবা পাওয়া যাবে না কবি সুভাষ – হেমন্ত মুখোপাধ্যায়ের মধ্যে।

হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন ফেলুদা, এখন শরীর কেমন অভিনেতা সব্যসাচীর?

মেট্রো রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্র এই বিষয়ে একটি ভিডিও বার্তায় বলেন, ‘চিফ কমিশনার অফ রেলওয়ে সেফটির একটি পরিদর্শন আছে, সেটি হেমন্ত মুখোপাধ্যায় থেকে বেলিয়াঘাটা পর্যন্ত। মেট্রো রেলের নতুন একটি লাইন হচ্ছে। সেই কারণে চিফ কমিশনার অফ রেলওয়ে সেফটির পরিদর্শন আছে বৃহস্পতিবার ও শুক্রবার। এই দুই দিন হেমন্ত মুখোপাধ্যায় (রুবি) থেকে কবি সুভাষ পর্যন্ত কমলা লাইনে কোনও মেট্রো চলাচল করবে না। মেট্রো পরিষেবা বন্ধ থাকবে আগামী ২৮ মার্চ বৃহস্পতিবার ও ২৯ তারিখ শুক্রবার।’

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর