karina kapoor khan

ব্যুরো নিউজ,৩০ আগস্ট: ২০২১ সালে প্রকাশিত হয়েছিল বলিউড অভিনেত্রী করিনা কাপুর খানের লেখা একটি বই। সেই বইতে তার প্রথমবার মা হওয়ার কাহিনী তুলে ধরেছেন তিনি। কারিনা কাপুর খান তার এই বইটির নাম দিয়েছেন “The Pregnancy Bible “। বইটির টাইটেল নিয়ে গত মে মাসে একটি আইনি নোটিশ পান করিনা কাপুর খান। মধ্যপ্রদেশে একটি আদালতে ক্রিস্টোফার অ্যান্থনি নামে একজন আইনজীবী অভিনেত্রীর বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করেন।

উত্তরপ্রদেশে মানুষখেকো নেকড়ের হানায় প্রাণ হারালেন ৬ জন শিশু সহ মোট সাতজন

আইনি নোটিশ করিনা কাপুর খানকে

তার বক্তব্য খ্রিস্টান ধর্মাবলম্বী মানুষের কাছে বাইবেল নামটি ভীষণ পবিত্র একটি নাম। সেই নামটির সাথে প্রেগনেন্সির কাহিনী জুড়ে দিয়ে করিনা কাপুর খান তাদের অপমানিত করেছেন। তাই ওই আইনজীবী বইটির নাম পাল্টানো এবং বইটির উপর নিষেধাজ্ঞা জারি করার দাবি জানিয়েছেন আদালতে।করিনার আইনজীবীরা আদালতে লড়ছেন এই নিয়ে। কারিনা কাপুর বলেছেন তিনি বইয়ের নাম পাল্টাতে চান না ।

আরজি কর প্রতিবাদে প্রতিযোগিতার রাজনীতি!বাম,তৃণমূল, বিজেপি পিছিয়ে নেই কেউই

কারণ তিনি এই বইয়ের টাইটেলে কোন ধর্মের মানুষের ভাবা বেগে আঘাত করেন নি।এবং তা করার কোন  উদ্দেশ্য তার ছিল না।স্পষ্ট জানিয়ে দিয়েছেন করিনা। তিনি বলেছেন তার বইয়ের নামে বাইবেল শব্দটির ব্যবহার কারো ভাবা বেগে আঘাত করার জন্য দেননি তিনি।প্রসঙ্গত সামনেই কারিনা কাপুরের “দা বাকিংহাম মাডারস” সিনেমাটি মুক্তি পেতে চলেছে । এছাড়া রোহিত শেত্তির ছবি “সিংহম এগেনে”ও দেখা যাবে কারিনাকে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর