amit shah on pfi and congress

ব্যুরো নিউজ, ২৯ ফেব্রুয়ারি: জম্মু ও কাশ্মীরে দুই ‘সন্ত্রাসবাদী’ সংগঠনকে ‘নিষিদ্ধ’ করল কেন্দ্র। এর আগেই জম্মু ও কাশ্মীরের বেশ কয়েকটি ‘জঙ্গি’ সংগঠনকে ‘নিষিদ্ধ’ ঘোষণা করেছিল কেন্দ্র সরকার। সন্ত্রাসবাদের সঙ্গে কোনও আপোষ নয়। তাই সন্ত্রাস রোধে বদ্ধপরিকর মোদী সরকার।

সন্ত্রাসবাদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ

বুধবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের মন্ত্রকের তরফে ‘বেআইনি কার্যকলাপে’র সঙ্গে জড়়িত থাকার অভিযোগে এমন দুটি সংগঠনকে ‘নিষিদ্ধ’ বলে ঘোষণা করা হয়। নিষিদ্ধ সংগঠন দু’টি মুসলিম কনফারেন্সের দুই গোষ্ঠী একটি হল, মুসলিম কনফারেন্স জম্মু ও কাশ্মীর (সুমজি) এবং অপরটি মুসলিম কনফারেন্স জম্মু ও কাশ্মীর (ভাট)।

the-central goverment-has-banned-two-terrorist-outfits-in-jammu-and-kashmir

‘লোকসভা ভোট ঘোষণার ২৪ ঘণ্টার মধ্যে খুলতে হবে সব পোস্টার’ জানাল কমিশন

গতকাল সন্ধ্যা ৭ টা বেজে ২০ মিনিট নাগাদ অমিত শাহ তার এক্স হ্যান্ডেলে একটি পোস্ট করেন। তাতে তিনি জানিয়েছেন, ‘মুসলিম কনফারেন্স জম্মু ও কাশ্মীর (সুমজি দল) এবং মুসলিম কনফারেন্স জম্মু ও কাশ্মীর (ভাট উপদল) এই সংগঠন দুটি দেশের সার্বভৌমত্ব এবং অখণ্ডতাবিরোধী কর্মকাণ্ডে লিপ্ত। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীজির সরকার সন্ত্রাসবাদকে সমূলে উৎখাত করতে দৃঢ়প্রতিজ্ঞ। যে কেউ বেআইনি কর্মকাণ্ডে জড়িত থাকলে তাকে ভয়ঙ্কর পরিণতির মুখোমুখি হতে হবে’।

Advertisement of Hill 2 Ocean

অর্থাৎ তিনি স্পষ্ট বার্তা দিয়েছেন যে,  আগামী দিনে যে কেউ বা যে কোনও সংগঠন সন্ত্রাসবাদী কার্যকলাপ করলে তাকে ছেড়ে কথা বলবে না সরকার, তার ভয়ঙ্কর পরিণতির মুখোমুখি হতে হবে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর