teenager-dies-electric-shock-saving-mother

ব্যুরো নিউজ,১৬ সেপ্টেম্বর:হুগলির খন্ন্যানের দক্ষিণপাড়া এলাকায় এক মর্মান্তিক দুর্ঘটনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে ১৩ বছরের কিশোর অরিত্র ঘোষের। পরিবারের সদস্যরা জানান, রবিবার বাড়িতে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হন অরিত্রের মা। মাকে বিদ্যুৎস্পৃষ্ট হতে দেখে অরিত্র ছুটে এসে মাকে বাঁচানোর চেষ্টা করে। সে সফলভাবে মাকে সরিয়ে দিয়ে বাঁচালেও, পাশেই ঝুলে থাকা একটি বিদ্যুতের তারকে সে ধরে ফেলে।

সুন্দরবনে লাগাতার বৃষ্টি: বাঁধ ভেঙে প্লাবনের আশঙ্কা

গভীর শোকের  ছায়া

এবং সেই কারণে অরিত্রও বিদ্যুৎস্পৃষ্ট হয়। তড়িঘড়ি করে পরিবারের লোকজন এবং স্থানীয় বাসিন্দাদের সাহায্যে অরিত্রকে পাণ্ডুয়ী গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়, কিন্তু সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। পরবর্তীতে, পাণ্ডুয়া থানার পুলিশ মৃতদেহটি ময়নাতদন্তের জন্য চুঁচুড়া ইমামবাড়া সদর হাসপাতালে পাঠায়।

কলকাতা ফুটবল নতুন অধ্যায়: মহমেডান স্পোর্টিংয়ের আইএসএল অভিষেক আজ

এই হৃদয়বিদারক ঘটনায় গোটা এলাকা ও পরিবারের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। প্রতিবেশী সুকুর আলি সরকার জানান, কিশোরের মা মিটার বক্সে বিদ্যুৎস্পৃষ্ট হয়েছিলেন এবং কিশোর মাকে বাঁচাতে গিয়েই মরমান্তিক ঘটনাটি ঘটে। কিশোরের মৃত্যুতে এলাকার মানুষের মধ্যে গভীর শোকের  ছায়া নেমে আসে । হুগলি গ্রামীণ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার কল্যাণ সরকার জানান, দুর্ঘটনাটি বাড়িতেই ঘটেছে এবং পরে কিশোরকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

[english-url-slug:]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর