Team India's squad changes

ব্যুরো নিউজ,২১ অক্টোবর:ভারতের ক্রিকেট দল নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় ও তৃতীয় টেস্টের জন্য স্কোয়াডে একটি বড় পরিবর্তন এনেছে। বেঙ্গালুরু টেস্টে একতরফা হারের পর টিম ইন্ডিয়া বেঞ্চে বসে থাকা অক্ষর প্যাটেলকে বাদ না দিয়ে, বরং নতুন করে স্পিনার অল-রাউন্ডার ওয়াশিংটন সুন্দরকে দলে যুক্ত করেছে।বেঙ্গালুরু টেস্টের ফলাফল ভারতের জন্য হতাশাজনক ছিল, যার ফলে জাতীয় নির্বাচকরা তড়িঘড়ি করে স্কোয়াডে পরিবর্তন করতে বাধ্য হন। ওয়াশিংটন সুন্দরকে জাতীয় দলের সঙ্গে যুক্ত করা হয়েছে, এবং তিনি পুণের দ্বিতীয় টেস্টের আগে দলের সঙ্গে যোগ দেবেন।

নিউজিল্যান্ডের নতুন যুগঃ মহিলা টি-২০ বিশ্বকাপে ইতিহাস গড়ল!

আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে

উল্লেখযোগ্য বিষয় হল, অক্ষর প্যাটেল ইতিমধ্যেই স্কোয়াডে রয়েছেন, কিন্তু তবুও নতুন স্পিনারের প্রয়োজন দেখা দিয়েছে।বর্তমানে ওয়াশিংটন সুন্দর রঞ্জি ট্রফিতে তামিলনাড়ুর হয়ে খেলার জন্য ব্যস্ত আছেন এবং সেখানে তিনি দুর্দান্ত ফর্মে রয়েছেন। দিল্লির বিরুদ্ধে একটি রঞ্জি ম্যাচের প্রথম ইনিংসে ওয়াশিংটন ২৬৯ বলে ১৫২ রান করেছেন,যার মধ্যে ১৯টি চার এবং ১টি ছক্কা রয়েছে। শুধু ব্যাটিংই নয়, বল হাতেও তিনি জোড়া উইকেট দখল করেছেন।ভারতের ক্রিকেট দলের জন্য এই ম্যাচগুলি অত্যন্ত গুরুত্বপূর্ণ দুটি ম্যাচ। আগামী ২৪ অক্টোবর থেকে পুণেতে শুরু হবে নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট, এবং ১ নভেম্বর মুম্বাইয়ে তৃতীয় টেস্ট অনুষ্ঠিত হবে। এই ম্যাচগুলো টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে পৌঁছানোর জন্য ভারতীয় দলের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।রোহিত শর্মা নেতৃত্বাধীন দলটি পরে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলতে যাবে।এই খেলাগুলি বর্ডার-গাভাসকর ট্রফির অংশ। সুতরাং, নিউজিল্যান্ডের বিরুদ্ধে এই দুটি টেস্ট জয়ী হলে ভারতীয় দলের আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে।

জুনিয়র ডাক্তারদের আন্দোলনের নামে টাকা তোলা : আর্থিক প্রতারণার সতর্কতা

নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় ও তৃতীয় টেস্টের জন্য ভারতের পরিবর্তিত স্কোয়াডে রয়েছেন: রোহিত শর্মা (ক্যাপ্টেন), জসপ্রীত বুমরাহ (ভাইস ক্যাপ্টেন), যশস্বী জসওয়াল, শুভমন গিল, বিরাট কোহলি, লোকেশ রাহুল, সরফরাজ খান, ঋষভ পন্ত (উইকেটকিপার), ধ্রুব জুরেল (উইকেটকিপার), রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, মহম্মদ সিরাজ, আকাশ দীপ ও ওয়াশিংটন সুন্দর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর