teacher-dead-in-road-accident

ব্যুরো নিউজ, ২৯ ফেব্রুয়ারি: মুর্শিদাবাদের বহরমপুরে পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে এক স্কুল শিক্ষিকার। ঘটনায় আহত হয়েছে কমপক্ষে ৬ জন। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে বহরমপুর থানা অন্তর্গত কান্দি-বহরমপুর রাজ্য সড়কের উপর কলাবাগান এলাকায়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসেন বহরমপুর থানার পুলিশ।

প্রয়াত ‘এসো মা লক্ষ্মী বসো ঘরে’র গীতিকার মিল্টু ঘোষ

road accident

তাঁরা জানিয়েছে, দুর্ঘটনায় মৃত স্কুল শিক্ষিকার নাম জ্যোৎস্না ইয়াসমিন। তার বয়স ৪৫ বছর। তিনি উদয়চাঁদপুর হাই স্কুলে দর্শন বিষয়ে শিক্ষা দিতেন। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, বৃহস্পতিবার সকাল ১০ নাগাদ বহরমপুর থেকে কান্দিগামী একটি অটো ও বালি বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ওই দুর্ঘটনা ঘটেছে। দুটি গাড়ি নিয়ন্ত্রন হারিয়ে একে অপরকে ধাক্কা মারে। ওই দুর্ঘটনায় অটোতে থাকা বেশিরভাগ যাত্রী আহত হন। তড়িঘড়ি স্থানীয় বাসিন্দারা তাদের উদ্ধার করে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসকেরা জ্যোৎস্না ইয়াসমিনকে মৃত বলে ঘোষণা করেন।

পথ দুর্ঘটনার বলি শিক্ষিকা 

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, আহত যাত্রীদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক। ঘটনার পর স্থানীয় বাসিন্দারা বহরমপুর-কান্দি রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকে। তাদের অভিযোগ, দিনের বেশিরভাগ সময় ওই রাস্তা দিয়ে বড় বড় বালি বোঝাই ওভারলোডেড ট্রাক যায়। যার ফলে ওই রাস্তায় নিয়মিত পথ দুর্ঘটনার শিকার হয় সাধারণ মানুষ।

Advertisement of Hill 2 Ocean

থানা থেকে নাম প্রকাশে অনিচ্ছুক এক উচ্চ পদস্ত আধিকারিক জানান, স্থানীয় বাসিন্দাদের দাবি মেনে সেখানে পণ্যবাহী গাড়ির গতি কমানোর জন্য পুলিশের তরফ থেকে নানান পদক্ষেপ করা হয়েছে। পাশাপাশি রাস্তার উপর তৈরি করা হচ্ছে বাম্পার। তিনি জানান, ঘাতক ওই ট্রাকটিকে আটক করা গেলেও, পলাতক সেই ট্রাকের ড্রাইভার। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর