Suvendu-high-court

ব্যুরো নিউজ, ১৯ ফেব্রুয়ারি: সন্দেশখালিকাণ্ডে মামলা দায়ের করেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এরপর থেকে বিভিন্ন ভাবে হেনস্থার  শিকার হচ্ছেন শুভেন্দু অধিকারীর আইনজীবী সূর্যনীল দাস। এমনটাই অভিযোগ তোলেন তিনি।

ইটের বদলে পাটকেল!

সন্দেশখালিতে জাতীয় মহিলা কমিশনের চেয়ারপার্সন

Advertisement of Hill 2 Ocean

জানান বিভিন্ন ভাবে হেনস্থা করা হচ্ছে তাকে। রাজনৈতিক ‘চাপ’ সৃষ্টি করা হচ্ছে। এমনকি সোমবারই শুভেন্দুর আইনজীবী সূর্যনীল দাসকে তলব করে লালবাজার। আগামী ২১ ফেব্রুয়ারি লালবাজারে হাজিরার দেওয়ার নির্দেশ দেওয়া হয়। এরপরই কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হন শুভেন্দুর আইনজীবী সূর্যনীল। ঘটনায় মামলা দায়ের করেন আদালতে। মামলা করার অনুমতি দেন বিচারপতি কৌশিক চন্দ।

গত বৃহস্পতিবার শুভেন্দু অধিকারী-সহ চার বিধায়ক সন্দেশখালির উদ্দেশ্যে রওনা হন। কিন্তু সেখানে যাওয়ার পথে বারবার পুলিশি বাধার মুখে পড়েন তিনি। শেষে সরবেড়িয়ায় তার  পথ আটকে দেয় পুলিশ। ১৪৪ ধারা জারির কারন দেখিয়ে তাঁকে আটকে দেওয়া হয়। কিন্তু ১৪৪ ধারা জারি থাকলেও ৪ জন অনায়াসেই একসঙ্গে যেতে পারে। এরপরেও শুভেন্দু-সহ ওই চার জন বিধায়ককে এলাকায় ঢুকতে দেয়নি পুলিশ। ঘটনায় সরবেড়িয়াতেই ধরনা অবস্থানে বসে পড়েন শুভেন্দু। এর পরের দিনই কৌশিক চন্দের বেঞ্চে মামলা দায়ের করেন শুভেন্দুর আইনজীবী সূর্যনীল। এরপর থেকেই নানা ভাবে সূর্যনীলকে হেনস্থা করা হয় বলে অভিযোগ। আজ লালবাজারে তলব করলে পাল্টা হাইকোর্টে মামলা দায়ের করেন শুভেন্দু অধিকারীর আইনজীবী সূর্যনীল দাস। আগামিকাল মামলাটির শুনানি হওয়ার সম্ভাবনা রয়েছে। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর