CM Cancel Her Visit To Delhi For Upcoming State budget

ব্যুরো নিউজ, ৫ ফেব্রুয়ারি: গত বৃহস্পতিবার কেন্দ্রের অন্তর্বর্তী বাজেট ঘোষিত হয়েছে। এবার ঘোষিত হতে চলেছে রাজ্য বাজেট। এবছরের কেন্দ্রীয় বাজেট পূর্ণাঙ্গ বাজেট ছিল না। তাই কেন্দ্রের তরফে বাজেটে কোন চমকও দেখতে পাওয়া যায়নি।

৮ তারিখ রাজ্য বিধানসভায় বাজেট পেশের ঘোষণা

Mamata bandyopadhyay

আগামী ৮ ই ফেব্রুয়ারি রাজ্যে বাজেট ঘোষণা হবে। এই বাজেটে রাজ্য কোন রিস্ক নিতে চাইছে না বলে জানা গিয়েছে। সোমবার মুখ্যমন্ত্রী নবান্ন থেকে একটি সাংবাদিক বৈঠক করেন। সেই বৈঠকে তিনি নিজে জানিয়েছেন, তিনি ওইদিন বাজেটের অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। তাই তিনি দিল্লি যেতে পারবেন না। 
পুলিশ না সিবিআই? রেশন দুর্নীতির তদন্তে কে? কি জানাল আদালত?

তাঁর জায়গায় দিল্লি যাবেন তৃণমূলের দুই সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায় ও কল্যাণ বন্দ্যোপাধ্যায়। বর্তমানে কেন্দ্রের বঞ্চনা সহ একাধিক ইস্যুতে কেন্দ্রের বিরুদ্ধে সুর চড়িয়েছেন মুখ্যমন্ত্রী। এইরকম পরিস্থিতিতে তাঁর দিল্লি সফর অত্যন্ত গুরুত্বপূর্ণ ছিল। কিন্তু বাজেটের কারণে তিনি তাঁর সেই যাত্রা বাতিল করেছেন।

উল্লেখ্য, মঙ্গলবার দেশের রাজধানী দিল্লিতে ‘এক দেশ, এক ভোটের’ বৈঠকে তাঁর যোগ দেওয়ার কথা ছিল। সেই সূত্রে সোমবারই তাঁর দিল্লি যাওয়ার কথা ছিল। কিন্তু তাঁর সেই সফল বাতিল হওয়ার কারণে সেই বৈঠকে যোগ দেবেন তৃণমূলের ওই দুই সাংসদ।

ইতিমধ্যেই গতকাল বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী রাজধানীতে পৌঁছে গিয়েছেন। জানা গিয়েছে, দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সাথে ইতিমধ্যেই তিনি বৈঠক সেরে ফেলেছেন। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর