sougata roy election campain

ব্যুরো নিউজ, ৩০ এপ্রিল: এবার নির্বাচনী প্রচারে বেরিয়ে বিক্ষোভের মুখে পড়লেন দমদম লোকসভা কেন্দ্রের প্রার্থী সৌগত রায়। পানিহাটি পুরসভার ৩৪ নম্বর ওয়ার্ডে কদমতলা এলাকার ঘটনা। পানিহাটিতে নাগরিক পরিষেবা কার্যত বেহাল। পানীয় জল থেকে শুরু করে বিদ্যুৎ, জঞ্জাল থেকে নিকাশি, রাস্তাঘাট একাধিক সমস্যায় জর্জরিত এলাকাবাসী।গরমের মধ্যেই চলছে পানীয় জলের সমস্যা। ফলে ক্ষোভ বাড়ছে স্থানীয় বাসিন্দাদের।

বিক্ষোভকে কেন্দ্র করে বিড়ম্বনায় শাসক দল

এরই মধ্যে সোমবার সকালেই ফের পানীয় জলের দাবিতে বাড়ির মহিলারা রাস্তায় বিক্ষোভ দেখান। একেই গরমে জর্জরিত, এরই মধ্যে পুরসভার দেওয়া পাইপ লাইন দিয়ে একটুও জল পড়ছে না। এই দাবিতে মহিলারা যখন রাস্তায় বিক্ষোভ দেখাচ্ছেন তখন প্রচার সেরে ফিরছিলেন দমদম লোকসভার প্রার্থী সৌগত রায়। তাঁকে দেখে মহিলারা চিৎকার করে বলে ওঠেন, ৬ দিন ধরে জল নেই। এই গরমে কী করে বাঁচব? পুরসভার কাছে বার বার গিয়ে আবেদন করেছি। কোনও লাভ হয়নি। আপনি কিছু একটা করুণ।

শাহজাহানের আত্মীয় ও শাগরেদদের তলব করল ইডি! র‍্যাডারে রয়েছে দুজন মন্ত্রী

এর পরেই সৌগত রায় অবরোধকারীদের সামনে পুরসভার চেয়ারম্যান ইন কাউন্সিল তীর্থঙ্কর ঘোষের সঙ্গে কথা বলেন। পরে, কেএমডিএ-র সঙ্গে কথা বলেন। এরপরই স্থানীয় তৃণমূল কাউন্সিলরা সেখানে হাজির হন। পানীয় জলের সমস্যার সমাধানের আশ্বাস দেওয়ার পর অবরোধ ওঠে।অন্যদিকে বিক্ষোভের কথা উড়িয়ে দিয়ে তৃণমূল প্রার্থী সৌগত রায় বলেন, আমাকে দেখে বিক্ষোভ কেউ দেখাইনি। আসলে তাঁরা নিজেদের দাবি কথা জানিয়েছেন। ৬দিন ধরে এলাকায় জল নেই। তাই, মহিলারা রাস্তা অবরোধ করেছিলেন। আমি পুরসভাকে জানিয়েছি। আশা করি, জলের সমস্যা মিটে যাবে।

অন্যদিকে এই প্রসঙ্গে বিজেপি নেতা কৌশিক চট্টোপাধ্যায় বলেন, এর থেকে লজ্জার আর কিছু হয় না। সাংসদ হিসেবে তিনি যে কিছু করেননি তা আবারও প্রমাণ হয়ে গেল। ভোট বাক্সে মানুষ এর জবাব দেবে।তবে ভোটের মুখে পানীয় জলের দাবিতে এভাবে দলীয় প্রার্থীকে ঘিরে বিক্ষোভ দেখানোয় কিছুটা হলেও বিড়ম্বনায় শাসক দল, মত রাজনৈতিক দলের একাংশের।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর