Shuvendu took a house in Sandeshkhali

ব্যুরো নিউজ, ৬ মার্চ: সন্দেশখালিতে হওয়া অন্যায় অত্যাচারের বিরুদ্ধে প্রথম থেকেই সরব হয়েছেন এ রাজ্যের বিরোধী দলনেতা তথা জননেতা শুভেন্দু অধিকারী। শুধু সুর চড়াননি, বরঞ্চ পথে নেমে লড়েগেছেন অন্যায়ের বিরুদ্ধে। এমনকি কঠিন আইনি লড়াইও করেছেন সেখানকার মানুষের জন্য। তাদের পাশে দাঁড়ানোর জন্য দেশের শীর্ষ আদালত পর্যন্ত ছুটেছেন। মা- বোনেদের চোখের জল মুছিয়েছেন নিজের হাতে। মানুষের মনে সাহস জুগিয়েছেন অন্যায়ের বিরুদ্ধে আরও তীব্র প্রতিবাদ করার। দেখিয়েছেন স্বপ্ন, ভয়- ভীতিহীন ভাবে বেঁচে থাকার।

শাহজাহানের ১২ কোটির সম্পত্তি বাজেয়াপ্ত

এবার সেই জননেতাই সন্দেশখালিড় মানুষের পাশে দাড়াতে, তাদের প্রতিটি যুদ্ধের সারথি হতেই সন্দেশখালিটে থাকার সিদ্ধান্ত নিয়েছেন শুভেন্দু অধিকারী। আগামী তিন মাসের জন্য সন্দেশখালিতে ঘরভাড়া নিয়েছেন তিনি। শুভেন্দু জানিয়েছেন, “এখানে বাড়ি ভাড়া নিয়েছি অত্যাচারিত মহিলাদের পাশে থাকা ও তাদের লিগাল সাপোর্ট দেওয়ার জন্য। আর এই বাড়িতেই সেবাকেন্দ্র করা হয়েছে।”

Nadda-Sukanta

তবে শুভেন্দু অধিকারীকে কাছে পেয়ে খুশি সেখানকার মানুষ। কয়েকদিনের জননেতা শুভেন্দু তাদের প্রতিবেশি। তাই সেখানকার মানুষ জানাচ্ছেন, তাদের ভয়- আতঙ্ক অনেকটা দূর হবে। কোনও কিছু ঘটলে তাকে সহজেই জানানো যাবে।

কিন্তু এদিকে যার বাড়ি ভারা নিয়েছেন বিরোধী দলনেতা তিনি অন্য কেউ নন, তিনি হলেন তৃণমূলেরই এক নেতা। অনেককাল থেকেই শাসক দলের সঙ্গে যুক্ত। তবে শুভেন্দু অধিকারীকে বাড়ি ভাড়া দিয়ে বাড়ির মালিক বাদল দাস জানান, আগে ভয় ছিল। তবে এখন আর ভয় নেই।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর