shootout

ব্যুরো নিউজ,১ সেপ্টেম্বর: রাতের অন্ধকারে বাইকে চড়ে এসে আচমকাই গুলি চালালো দুষ্কৃতীরা। আর সেই গুলিতেই মাটিতে লুটিয়ে পড়লেন যুবক। স্থানীয়রা উদ্ধার করে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। ঘটনাটি ঘটেছে খোদ নিউটাউনে।

প্রতিবাদের ভয়ে গুটিয়ে মমতার সরকার?শিক্ষক দিবসের অনুষ্ঠানও স্থগিত

ঘটনাটি ঠিক কী?

শনিবার রাতের বেলায় নিউটাউনের রামমন্দিরের কাছে একটি চায়ের দোকানে বসেছিলেন ওই যুবক। তার নাম নাসিমউদ্দিন খান। পুলিশ সূত্রে জানা গিয়েছে, তিনি বিভিন্ন ধরনের ব্যবসার সঙ্গে যুক্ত ছিলেন। ইটের পাশাপাশি কয়লার ব্যবসাও করতেন তিনি। শনিবার রাতে আচমকাই তিনি যখন চায়ের দোকানে বসেছিলেন, দুইজন এসে ওই দোকানের সামনে দাঁড়ায়। পুলিশ সূত্রে জানা যাচ্ছে, একেবারে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে ওই যুবকের বুকে গুলি করা হয়। রক্তাক্ত অবস্থায় সেখানেই লুটিয়ে পড়েন নাসিমউদ্দিন খান নামের ওই যুবক। স্থানীয় এলাকাবাসী তাকে উদ্ধার করে বিধাননগর মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

যৌন হেনস্থা, টলিউডের ‘সুরক্ষা বন্ধু’ চালু

পুলিশের প্রাথমিক অনুমান, ব্যক্তিগত শত্রুতার জেরে এই খুনের ঘটনায় সুপারি কিলার ব্যবহার করা হয়েছে। ঘটনার খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ইকোপার্ক থানার পুলিশ অকুস্থলে পৌঁছে যায়। অভিযুক্তদের খোঁজে তদন্ত শুরু হয়েছে। স্থানীয় বাসিন্দা বলছেন, একটা ফোন এসেছিল আমার কাছে। সেখানেই শুনলাম গুলি চলেছে। বাইকে চড়ে এসে কেউ গুলি করে চলে গেছে। আর সেই যুবকটি ঘটনাস্থলে পড়ে রয়েছে। তবে নিউটাউনের রামমন্দিরের ওই চায়ের দোকান সংলগ্ন এলাকা বেশ জমজমাট। সেখানে পুলিশও সব সময় প্রায় থাকে। কিভাবে ঘটনাটি ঘটলো, তিনি কিছু বুঝতে পারেননি বলেই জানিয়েছেন। আর নিউটাউনে শনিবার রাতের এই ঘটনায় উত্তেজনার সৃষ্টি হয়েছে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর