Actor Shekhar Suman joined BJP

ব্যুরো নিউজ, ৭ মে:  লোকসভা নির্বাচনের তৃতীয় দফার ভোটের দিনে বিজেপিতে যোগ দিলেন অভিনেতা শেখর সুমন। মঙ্গলবার দলের সদর দফতরে জাতীয় সাধারণ সম্পাদক বিনোদ তাওড়ে এবং জাতীয় মিডিয়া বিভাগের ইন-চার্জ অনিল বালুনি-সহ সিনিয়র বিজেপি নেতাদের উপস্থিতিতে পদ্ম শিবিরে নাম লেখান তিনি। সুমন বলেন যে, তিনি গতকাল পর্যন্ত জানতেন না যে, তিনি কোনও রাজনৈতিক সলে যোগ দেওয়ার মত পদক্ষেপ নেবেন। একইসঙ্গে তিনি ঈশ্বরকেও ধন্যবাদ জানান।

অন্তর্বর্তী জামিন পেলেও সরকারি ফাইলে সই করতে পারবেন না কেজরীওয়াল : সুপ্রিম কোর্ট

BJP-কে রুখতে TMC-কে সমর্থন কংগ্রেসের! প্রকাশ্যে হোয়াটস্যাপ চ্যাট!

সুমন বলেন, "আমি গতকাল পর্যন্ত জানতাম না যে আমি এখানে বসে থাকব। জীবনে অনেক কিছু ঘটে। কখনও কখনও আপনি জানেন না যে আপনার কী করা উচিত এবং আপনি উপর থেকে একটি নির্দেশনা পান এবং আপনি সেটি অনুসরণ করেন। আমি এসেছি। এখানে একটি ইতিবাচক দৃষ্টিভঙ্গি নিয়ে এবং আমাকে এখানে আসার নির্দেশ দেওয়ার জন্য আমি ঈশ্বরকে ধন্যবাদ জানাতে চাই "।

প্রসঙ্গত, ভোট আবহেই দিল্লির কংগ্রেস সভাপতির পদ থেকে ইস্তফা দেন অরবিন্দর সিং লাভলি। একরাশ ক্ষোভ নিয়ে লোকসভা ভোটের মাঝেই তিনি তার পদ ছেড়েছিলেন। আম আদমি পার্টির সঙ্গে দিল্লিতে কংগ্রেসের জোটের কারণেই তার এই ইস্তফা। আর ইস্তফা দিয়েই কয়েক দিনের মাথায় অরবিন্দর সিং লাভলি বিজেপি শিবিরেই নাম লেখান। এরপর আজ সেলেব মুখ শেখর সুমনও বিজেপিতে যোগ দেন। কার্যত ভোটের মাঝেই নিজের শক্তি বাড়াচ্ছে গেরুয়া শিবির। এমনটাই মনে করছে রাজনৈতিক বিশ্লেষকরা। 


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর