congress supported to tmc

ব্যুরো নিউজ, ৭ মে: BJP-কে রুখতে TMC-কে সমর্থনের আর্জি কংগ্রেসকে! প্রকাশ্যে হোয়াটস্যাপ চ্যাট!

অতিরিক্ত শূন্যপদ নিয়ে সুপ্রিম কোর্টে প্রশ্নের মুখে রাজ্য

ভোটারদের আটকানোর চেষ্টা! রাজ্য পুলিশের বিরুদ্ধে অভিযোগ শ্রীরূপা মিত্রর

চলমান লোকসভা নির্বাচনের মাঝেই ফের হইচই রাজনৈতিক মহলে। সম্প্রতি, কংগ্রেসের প্রাক্তন বিধায়ক মোত্তাকিন আলম ও কংগ্রেস নেতা ঈশা খান চৌধুরীর একটি হোয়াটস্যাপ চ্যাট প্রকাশ্যে এসেছে। সেখানে দেখা যাচ্ছে যে, বিজেপি জিতে যাচ্ছে, তাই বিজেপিকে আটকাতে তৃণমূলকে সমর্থন করার কথা বলেছেন কংগ্রেসের প্রাক্তন বিধায়ক মোত্তাকিন আলম। আর তাতে সম্মতিও জানিয়েছেন কংগ্রেস নেতা ঈশা খান চৌধুরী। আর তা নিয়ে কার্যত শোরগোল রাজনৈতিক মহলে।

এবারের লোকসভা নির্বাচনে মালদহ দক্ষিণ থেকে লড়ছেন ঈশা খান চৌধুরী। ভোট আবহেই তাদের এই কথোপকথন সামনে আসতেই কার্যত চাপে কংগ্রেস শিবির। একই সঙে প্রকাশ্যে আসে একটি চিঠিও। সেই চিঠি ঈশা খান চৌধুরীকে লিখেছেন রাহুল গান্ধী। সেই চিঠিতেও মালদহ দক্ষিণের আসনটিতে বিজেপির জেতার আশঙ্কাই প্রকাশ করা হয়েছে। আর এই চিঠি, হোয়াটস্যাপ কথোপকথন সামাজিক মাধ্যমে পোস্ট করছে তৃণমূল। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই চ্যাট ও সেই চিঠি।

তবে বিষয়টিকে ভুয়ো বলেও দাবি করেছেন ঈশা খান চৌধুরী। তার অভিযোগ, তৃণমূল নিজেদের অবস্থা সম্পর্কে অবগত হয়ে এসব করছে, তিনি বলেন, ওদের অবস্থা ভাল না। আমরা জিতব সেটা ওরা বুঝতে পারছে। তাই এসব করছে। এদিকে তিই দাবি করেন যে ওই চিঠিটি সম্পূর্ণ ভুয়ো। কারন বশত তিনি বলেন, কংগ্রেস সবসময় ইংরেজিতে চিঠি দেয়, বাংলায় নয়।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর