Complaints against the police

ব্যুরো নিউজ, ৭ মে: ভোটারদের আটকানোর চেষ্টা! রাজ্য পুলিশের বিরুদ্ধে অভিযোগ তুলে সরব শ্রীরূপা মিত্র।

টাকা উদ্ধারের ঘটনায় অবশেষে গ্রেফতার মন্ত্রীর সচিব

গোপীনাথপুরের পর আরও এক ‘ভুয়ো’ এজেন্ট! ধরা পড়তেই তৃণমূল নেতার নাম!

আজ রাজ্যে তৃতীয় দফা নির্বাচন। মালদহ উত্তর, মালদহ দক্ষিণ, জঙ্গিপুর ও মুর্শিদাবাদে চলছে ভোট। এরই মধ্যে জঙ্গিপুর ও মুর্শিদাবাদে অশান্তির খবর সামনে এসেছে। কোথাও বুথে বুথে ‘ভুয়ো’ এজেন্টদের ভিড়! আবার কোথাও তৃণমূল- বিজেপি হাতাহাতি। এরই মধ্যে রাজ্য পুলিশের বিরুদ্ধে অভিযোগ তুলে সরব মালদহ দক্ষিণের বিজেপি প্রার্থী শ্রীরূপা মিত্র।

ভোটারদের প্রভাবিত করার অভিযোগ রাজ্য পুলিশের বিরুদ্ধে। একইসঙে বিজেপির পোলিং এজেন্টকে বুথ থেকে বের করে দেওয়ার অভিযোগ। মালদহ ইংরেজবাজারের ঝলঝলিয়া শিশু নিকেতন বিদ্যালয়ের ৯১ নম্বর বুথে ভোটারদের সঙ্গে গল্প করছে পুলিশ। ঘটনায় ওই পুলিশ কর্মীকে ধমক দেন  বিজেপি প্রার্থী শ্রীরূপা মিত্র। এমনকি তাকে তার ভোটের ডিউটি সম্পর্কেও অবগত করেন তিনি। ঘটনায় ভোটারদের ভোটারদের প্রভাবিত করার অভিযোগ তুলে সরব গেরুয়া শিবির।

এদিন ওই বুথেই বিজেপি-র পোলিংএজেন্ট সন্ধ্যা রাইকে বুথ থেকে বের করে দেওয়া হয় বলে অভিযোগ ওঠে। ঘটনায় বুথে  পৌঁছান খোদ বিজেপি প্রার্থী শ্রীরূপা মিত্র। এরপরেই তার এজেন্টকে বুথে বসান একই সঙে রাজ্য পুলিশের বিরুদ্ধে ভোটারদের প্রভাবিত করার অভিযোগ তুলে সরব হন তিনি। একই সঙে ইংরেজবাজার ২৭ নম্বর ওয়ার্ডেও এমন ঘটনা ঘছে বলে জানান তিনি। সেখানেও পুলিশ ভোটারদের সঙে কথা বলে তাদের প্রভাবিত করার চেষ্টা করছে বলে অভিযোগ তোলেন। বিশ্বরূপ বর্ধন নামে এক পুলিশ কর্মী উদ্দেশ্য প্রণোদিতভাবে এই সব করছে বলে জানান। এমনকি পঞ্চায়েত ভোটেও এমন কাজ করা হয়েছিল বলে জানান মালদহ দক্ষিণের বিজেপি প্রার্থী শ্রীরূপা মিত্র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর