sandip ghosh

ব্যুরো নিউজ,৪ সেপ্টেম্বর: আরজিকর মেডিকেল কলেজের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষকে অবশেষে গ্রেফতার করলো সিবিআই। তাকে গ্রেফতার করার সাথে সাথে আরো তিনজনকে ধরে সিবিআই । তাদের নাম সুমন হাজরা , বিপ্লব সিংহ এবং আফসার আলী। আফসার আলী সন্দীপ ঘোষের নিরাপত্তারক্ষী ছিলেন। গত ১৬ ই আগস্ট থেকে টানা ১৫ দিন ধরে সিবিআই জেরার মুখে ছিলেন সন্দীপ ঘোষ।মাঝের শনিবার এবং রবিবার তাকে শুধু  জেরা করা হয়নি আবার সোমবার তাকে জেরা করার জন্য সিজিও কমপ্লেক্সে ডাকা হয়।

“দীনবন্ধু মিত্র পুরস্কার” ফেরত প্রবীণ নাট্যকার চন্দন সেনের

সন্দীপকে সন্ধ্যায় নিজাম প্যালেসের অফিসে নিয়ে যাওয়া হয়

তারপর সিবিআই আধিকারিকেরা সন্দীপকে সন্ধ্যায় নিজাম প্যালেসের কেন্দ্রীয় তদন্তকারীদের অফিসে নিয়ে যান। আর তারপরেই সন্দীপ ঘোষ এর গ্রেপ্তারির খবর মেলে। আর্থিক দুর্নীতির কেলেঙ্কারি মামলায় আরজিকর হাসপাতালে প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ কে গ্রেফতার করা হয় এবং তার সাথে সাথে গ্রেফতার হয় আরো তিনজনকে। ধৃত ওই তিনজনকে বেআইনিভাবে হাসপাতালে ক্যাফেটেরিয়া , পার্কিং লট সহ বিভিন্ন রকমের সুবিধা পাইয়ে দিয়েছিলেন সন্দীপ ঘোষ।

High Court:সামান্য বেতনে পুলিশেও চুক্তিতে নিয়োগ, দেশে কোথাও নেই, তুলোধোনা হাইকোর্টের

আর জি কর মেডিকেল কলেজে আর্থিক দুর্নীতি মামলায় সিবিআই গ্রেফতার করেছে আরজিকর হাসপাতালের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ কে তাকে গ্রেফতার করে নিজাম প্যালেস এ নিয়ে আসা হয় তারপর হঠাৎ করেই অফিস চত্বরে রেসিডেন্সিয়াল কোয়াটারে আগুন লেগে যায়। আগুন নেভানোর জন্য দমকলে তিনটি ইঞ্জিন আসে। আগুন লাগার পর আবাসিকরা বেরিয়ে আসেন। ওই তিনটি ইঞ্জিন আগুন নিয়ন্ত্রণে আনেন । হতাহতের খবর এখনো পর্যন্ত পাওয়া যায়নি।কিন্তু হথাত করে কেন নিজাম প্যালেসের পেছনে আগুন লাগলো তা খতিয়ে দেখছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর