runover by tanker

ব্যুরো নিউজ, ৪ এপ্রিল: ১৪ বছরের তাজ মণ্ডল বন্ধুকে স্কুটারে বসিয়ে কলকাতার মেটিয়াবুরুজের উদ্দেশে রওনা দিয়েছিল ঈদ উপলক্ষে জামাকাপড় কেনার জন্য। কিন্তু তার আর ঈদের জামাকাপড় কেনা হল না শেষ পর্যন্ত। ভাঙাচোরা ফুটপাত দিয়ে বড় রাস্তায় ওঠার মুখে গলি থেকে বেরিয়ে স্কুটারের নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যেতেই দ্রুত গতিতে আসা পিছন থেকে তেলের ট্যাঙ্কারের নীচে পড়ে ওই কিশোর জখম হয়েছিল গুরুতর ভাবে।

আজ বৃহস্পতিবার লক্ষ্মীবারে কেমন কাটবে এই ৫ রাশির দিন? দেখে নিন একঝলকে

হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই সব শেষ

যদিও পিছনের আসনে বসা তাজের বন্ধু রাস্তার বাঁ দিকে পড়ায় গুরুতর নয় তার আঘাত ততটা। এরপর দু’জনকেই নিয়ে যাওয়া হয় হাওড়া জেলা হাসপাতালে। কিন্তু হল না শেষরক্ষা। চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন তাজকে। তবে এই ঘটনায় স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠেছে, এক কিশোর যার বয়স ১৪ বছর। যার লাইসেন্স নেই বা সেই বয়সও হয়নি, সে কী করে রাস্তা দিয়ে স্কুটার চালিয়ে যায়? সব দেখেও পুলিশই বা তাকে কেন আটকায়নি? যদিও এই প্রশ্নের কোনও সদুত্তর মেলেনি পুলিশের তরফে।

নাজিরগঞ্জ ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে ছুটে যায় খবর পেয়ে। তারাই হাওড়া জেলা হাসপাতালে নিয়ে যায় সঙ্কটজনক অবস্থায় রক্তাক্ত ওই কিশোর এবং তার বন্ধুকে। সেখানে মৃত বলে ঘোষণা করা হয় তাজকে। আর তার বন্ধুকে ছেড়ে দেওয়া হয় প্রাথমিক চিকিৎসার পরে। পুলিশ এই ঘটনার পরেই আটক করে ট্যাঙ্কার-সহ চালককে। আগে ওই কিশোরের পরিবারে এই মর্মান্তিক দুর্ঘটনায় শোকের ছায়া নেমে আসে ঈদের আগে। এই ঘটনায় তার পাড়াও শোকস্তব্ধ। এ বিষয়ে কেউই কোনও কথা বলতে চাননি তার পরিবারের।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর