rasifal

ব্যুরো নিউজ, ৪ এপ্রিল:

মেষ– এই রাশির জাতক-জাতিকারা সুনাম পেতে পারেন যে কোনও কাজে। ব্যবসায় ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে সহকর্মীর দ্বারা। এখন বাসস্থান কেনাবেচার পরিকল্পনা বন্ধ রাখুন। কলহ বাধতে পারে স্বামী-স্ত্রীর মধ্যে। ছোটখাটো আঘাত লাগতে পারে। সমতা বজায় থাকবে আয় ও ব্যয়ের মধ্যে। অযথা তর্কে যাবেন না, এতে সমস্যা হতে পারে। ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে পুরোনো শত্রুতার জন্য। বাড়তে পারে পেটের সমস্যা। চিন্তা বাড়তে পারে পিতার শরীর নিয়ে। দুপুরের পরে বিবাদ বৃদ্ধি পাবে।

বৃষ– শান্তি বিঘ্নিত হতে পারে স্ত্রীর কারণে। কোনও ঝুঁকিপ্রবণ কাজ করতে হতে পরে। নিজের বুদ্ধিতে শত্রুর মোকাবিলা করতে সক্ষম হবেন। বাড়িতে অতিথি সমাগম হতে পারে। দিনের শেষভাগে সম্মানপ্রাপ্তির যোগ রয়েছে। কর্মচারীর বেপরোয়া আচরণে ব্যবসায় গোলযোগ। আইনি সমস্যার হাত থেকে মুক্তি পেতে পারেন। রাস্তায় দুর্ঘটনা ঘটতে পারে। বাড়িতে খরচ বাড়তে পারে। সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে। সাবধান থাকুন ঠান্ডা লাগা থেকে।

মিথুন– বিবাদ নিয়ে চিন্তা হতে পারে প্রিয়জনের সঙ্গে। গরিব মানুষের জন্য কিছু করার চেষ্টা করুন। অতিরিক্ত উদাসীনতা কর্মে ব্যাঘাত ঘটাতে পারে। অভিনয় সংক্রান্ত ব্যাপারে জটিলতা আসতে পারে। দাম্পত্য জীবনে শান্তি বিঘ্নিত হবে। কেনাবেচা করার জন্য দিনটি শুভ। খুব দরকারি কাজ থাকলে দুপুরের পরে করুন। বন্ধুদের কথা মেনে চললে বিপদের মুখে পড়তে পারেন। কারও প্রতি আপনার আচরণ খুব খারাপ হতে পারে। ব্যবসায় চাপ বাড়তে পারে। পাওনা অর্থ আদায় হওয়ার সম্ভাবনা। সাবধান থাকুন আগুন থেকে।

কন্যা– সম্ভাবনা দেখা যাচ্ছে বাড়িতে অশান্তি হওয়ার। আপনার বক্তব্য সকলের মন জয় করতে পারবে না। সঙ্গীতশিল্পীদের শুভ সময়। চাকরিতে বদলি হওয়ার যোগ রয়েছে। ব্যবসায় জট ছেড়ে যাওয়ার সম্ভাবনা আছে। ক্রোধ সংযত রাখা দ্রুত প্রয়োজন। হঠাৎ পুরনো কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। কোনও সুন্দর সম্পর্ক নষ্ট হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় আয় বৃদ্ধি পেতে পারে। ভ্রমণের জন্য আলোচনা। বাড়িতে খরচ বাড়তে পারে চিকিৎসার জন্য।

কর্কট– কাটাতে পারবেন শত্রুভয়। ব্যবসায় ফল নিয়ে চিন্তা থাকবে। অতিরিক্ত পরিশ্রম বৃদ্ধি পাওয়ায় উদ্বেগ। সন্তানদের চাকরির খবর নিয়ে আনন্দ। আইনজীবীদের জন্য সামনে শুভ সময়। খুব কাছের মানুষের জন্য আপনার ছোটখাটো ক্ষতি হতে পারে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের অবসান হতে পারে। কাজের সুবাদে ভ্রমণ হতে পারে। ব্যবসায় ভাল লাভ হতে পারে। পড়াশোনার জন্য ভাল সুযোগ আসতে পারে। বৃদ্ধি পাবে মাথার যন্ত্রণা।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর