rohit-sharma-provides-update-on-rishabh-pant-injury

ব্যুরো নিউজ,১৮ অক্টোবর:ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা ঋষভ পন্তের চোট পাওয়া নিয়ে একটি গুরুত্বপূর্ণ আপডেট দিয়েছেন। ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে টেস্ট সিরিজের প্রথম ম্যাচের দ্বিতীয় দিন রোহিত জানিয়েছেন, চোটের কারণে ঋষভের হাঁটু ফুলে গিয়েছে।রোহিত আশাবাদী যে শুক্রবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টের তৃতীয় দিনে ঋষভ মাঠে ফিরতে পারবেন। নিউজিল্যান্ডের প্রথম ইনিংসের ৩৭তম ওভারে রবীন্দ্র জাদেজা ‘ওভার দ্য উইকেট’ বল করতে আসেন। সেই সময় ঋষভ পন্ত বলটি ধরতে পারেননি এবং তা তার হাঁটুতে আঘাত করে। তিনি তৎক্ষণাৎ মাঠের বাইরে চলে যান এবং ধ্রুব জুরেল তার জায়গায় আসেন।

ঢাকির দানে উজ্জ্বল মানবতার উদাহরণঃ চিকিৎসকদের পাশে দাঁড়িয়ে মানবতা উদযাপন

পন্তের চোটটা কি গুরুতর?

আঘাতটি ঋষভের বাম পায়ের হাঁটুতে লেগেছে,যেখানে ২০২২ সালে এক গাড়ি দুর্ঘটনার পর একাধিকবার অস্ত্রোপচার করা হয়েছিল। ফলে এই চোটটি গুরুতর বলেই মনে করা হচ্ছে। বৃহস্পতিবার ম্যাচ শেষে সাংবাদিক সম্মেলনে রোহিত শর্মা জানান, “দুর্ভাগ্যবশত, বলটি সোজা ঋষভের হাঁটুতে আঘাত করে। যে পায়ে অস্ত্রোপচার করা হয়েছিল, সেই হাঁটুতেই আঘাত লাগে। তার হাঁটুর কিছু ফোলাভাব রয়েছে।” তিনি জানান, সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে ঋষভ মাঠ ছেড়েছেন। তিনি বলেন, “আমরা ঝুঁকি নিতে চাই না। ঋষভ ঝুঁকি নিতে চান না কারণ তার পায়ে বড় অস্ত্রোপচার হয়েছে। তাই মাঠের বাইরে যাওয়ার কারণ ছিল। আশা করছি, আজ রাতে সে ভালো থাকবে এবং আগামীকাল আবার মাঠে দেখা যাবে।”

বিদেশমন্ত্রকের বিবৃতিঃ ইসলামাবাদে ক্রিকেট নিয়ে আলোচনা হয়নি

এদিকে, ভারতীয় দলের জন্য এই টেস্ট ম্যাচটি লজ্জাজনক রেকর্ড গড়েছে, কারণ তারা ঘরের মাটিতে সর্বনিম্ন ৪৬ রানে অলআউট হয়ে গেছে। এই ইনিংসে সর্বোচ্চ ২০ রান করেছিলেন ঋষভ পন্ত। নিউজিল্যান্ডের প্রথম ইনিংসে রবীন্দ্র জাদেজার বল হাঁটুতে লাগার পর দলের ফিজিওথেরাপিস্ট দ্রুত পন্তকে দেখতে আসেন এবং তাকে মাঠ থেকে বের করে নিয়ে যান। অনেকেই প্রশ্ন করেছেন, পন্তের চোটটা কি গুরুতর? তবে রোহিতের আশাবাদী মন্তব্যে পন্তের ভক্তরা কিছুটা নিশ্চিন্ত হতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর