Rituparna Sengupta at ED office

ব্যুরো নিউজ, ১৯ জুন : এই মাসের প্রথম থেকেই ED -র নজরে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। রেশন দুর্নীতি মামলায় ইতিমধ্যেই একাধিকবার ED দফতরে হাজিরা দেওয়ার ডাক পড়েছে অভিনেত্রীর। তবে গত দুবারের তলব এড়ালেও এবার হাজিরা দিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত।

খুন নাকি আত্মহত্যা? আইআইটির ছাত্রের মৃত্যুতে সিবিআই তদন্তের দাবি

আজ ১৯ জুন হাজিরার নির্দেশ দেয় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। আর সেই মত বুধবার হাজিরা দিলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। আজ দুপুর ১ টা নাগাদ সিজিও কমপ্লেক্সে পৌঁছান তিনি। তবে আজ প্রথমে তাঁর হিসাবরক্ষক আসেন আসেন ED দফতরে। পরে আইনজীবীকে সঙ্গে নিয়ে সিজিও কমপ্লেক্সে পৌঁছান ঋতুপর্ণা। তবে সংবাদ মাধ্যমের সামনে তিনি কিছুই বলতে চাননি।

BJP Helpline

এর আগে রোজভ্যালি চিটফান্ড মামলায় জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে ডেকে পাঠানো হয় ঋতুপর্ণাকে। সে সময় তাঁর বিদেশ ভ্রমণের টাকার উৎস নিয়ে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়। আর এবার রেশন দুর্নীতি মামলায় তলব করা হল ঋতুপর্ণা সেন গুপ্তকে। জানা গিয়েছে, রেশন দুর্নীতির টাকা অভিনেত্রীর সংস্থায় ঢুকেছে। সেই বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে ডেকে পাঠানো হয়েছে।

শক্তি বাড়াচ্ছে ভারত! ২৫ বছর পর পরমাণু শক্তিতে পাকিস্তানকে পিছনে ফেলল ভারত

তবে এই রেশন দুর্নীতি মামলাতেই রাজপাঠ খুইয়ে গারদে রয়েছেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। এছাড়াও জ্যোতিপ্রিয় ঘনিষ্ঠ ব্যবসায়ী বাকিবুরেরও সেই একই হাল। বাদ পড়েনি সন্দেশখালির ‘বাঘ’ শেখ শাহজাহানও। সুন্দরবনের সেই বাঘ আজ শ্রীঘরে কার্যত বাঘ্রলে পরিণত হয়েছে।

মক্কায় ৫৫০ জন হজ যাত্রীর মৃত্যু! প্রশাসনের তরফে সতর্ক বার্তা

তবে ইডি সূত্রে এও জানা গিয়েছে, রেশন দুর্নীতির টাকা ঋতুপর্ণা ছাড়াও ৫০ জনের পকেটে ঢুকেছে। ঋতুপর্ণা- সহ ইডি-র নজরে রয়েছে তারাও।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর