r g kar hospital and sandip ghosh

ব্যুরো নিউজ,৪ সেপ্টেম্বর: আর জি কর কাণ্ডে আর জি কর হাসপাতালের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের ওপর একের পর এক বিস্ফোরক অভিযোগ সামনে আসছে। এবার মুখ খুললেন আর জি কর হাসপাতালে ২০২৩ সাল পর্যন্ত কর্মরত প্রাক্তন ডেপুটি সুপার আখতার আলী। তিনি একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সন্দীপ ঘোষের বিরুদ্ধে  আর জি কর হাসপাতালের  বেওয়ারিশ লাশ বিক্রি করার অভিযোগ আনলেন সন্দীপ ঘোষের বিরুদ্ধে। এমনকি আখতার আলী এটাও জানান যে বেওয়ারিশ লাশ পাচার চক্রের শিকড় ছড়িয়ে পড়েছে বাংলাদেশেও।

Rg Kar News:সন্দীপ ঘোষের সাথে গ্রেফতার আরও তিন জন

একটি তদন্ত কমিটি গঠন

আখতার আলীর কথায় “হাসপাতালে বেওয়ারিশ লাশ নিয়ে ব্যবসা করতেন সন্দীপ ঘোষ। তার বিরুদ্ধে অভিযোগ ও দায়ের করা হয়েছিল।” তিনি আরো জানান হাসপাতালের চিকিৎসার বর্জ্য বা বায়োমেডিকেল ওয়েস্ট ও বিক্রি করতেন সন্দীপ ঘোষ নিজের অতিরিক্ত নিরাপত্তারক্ষী দের কাছে। ২০২৩ সাল পর্যন্ত আর জি কর হাসপাতালে আখতার আলী কর্মরত ছিলেন ডেপুটি সুপার হিসেবে। সন্দীপ ঘোষের এই সমস্ত দুর্নীতি নিয়ে মুখ খুলেছিলেন কমিটি।

“দীনবন্ধু মিত্র পুরস্কার” ফেরত প্রবীণ নাট্যকার চন্দন সেনের

সেই সময় সান্দিপের বিরুদ্ধে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছিল যে কমিটিতে আখতার আলী  ও ছিলেন। যে সমস্ত দুর্নীতির অভিযোগ করা হয়েছিল তার মধ্যে একাধিক অভিযোগের সত্যতা প্রমাণ ও হয়েছিল।  স্বাস্থ্য ভবনে তদন্ত রিপোর্ট জমা দেওয়া হয়েছিল । কিন্তু সন্দীপ ঘোষের বিরুদ্ধে কোনরকম ব্যবস্থা নেওয়া হয়নি। বরং উল্টে রিপোর্ট জমা দেওয়ার দিনেই বদলি হতে হয়েছিল আখতার আলীকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর