today rashifal

ব্যুরো নিউজ, ৩০ এপ্রিল: কেমন কাটবে আপনার আজকের দিনটি?

বৃশ্চিক:

বৃশ্চিক রাশির জাতকদের আজকের দিনটি সমস্যায় ভরপুর। একাধিক সমস্যা মোকাবিলা করবেন। স্বাস্থ্যের যত্ন নিন। আর্থিক সমস্যা সম্ভব। ব্যয় নিয়ন্ত্রণে রাখতে হবে। সময়ের মধ্যে কাজ সম্পন্ন করুন, তা না-হলে অন্যান্যরা আপনাকে ভুল বুঝতে পারেন। বাজেট অনুযায়ী কাজ করুন। আর্থিক অবসাদ সম্ভব। আপনজনদের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। দাম্পত্য জীবন সুখে কাটবে। ভুল থেকে শিক্ষা গ্রহণ করতে পারবেন। কাজে সক্রিয় থাকতে হবে, না-হলে লোকসান সম্ভব।

হাতে তামা পড়লে প্রতিপত্তি উপচে পড়বে এই ৩ রাশির জাতক-জাতিকাদের, আপনিও কি আছেন?

তুলা:

তুলা রাশির জাতকদের আজকের দিনটি চ্যালেঞ্জে ভরপুর থাকবে। কাজে সাফল্য লাভের জন্য কঠিন পরিশ্রম করতে হবে। একাধিক চ্যালেঞ্জ মোকাবিলা করতে হবে। চিন্তাভাবনায় নিয়ন্ত্রণ রাখতে হবে। বন্ধু ও পরিবারের সদস্যদের সঙ্গে তর্ক করবেন না। চাকরিজীবী জাতকদের কাজে মনোনিবেশ করতে হবে। অফিস রাজনীতি থেকে দূরে থাকুন। প্রিয় মানুষের সঙ্গে অধিক সময় কাটাতে পারবেন। আর্থিক পরিস্থিতির বিষয় সতর্ক থাকুন। ব্যবসায়ে নতুন কিছু লগ্নি করবেন না। বিয়ের ভালো প্রস্তাব পাবেন।

কন্যা:

কন্যা রাশির জাতকদের আজকের দিনটি খুবই ভালো। জীবনে আনন্দ ও সাফল্য উপভোগ করবেন। কেরিয়ারে সাফল্য লাভ করবেন, যা পুরো করার সুযোগ পাবেন। নিজের ক্ষেত্রে সুনাম অর্জনের সুযোগ পাবেন। ব্যবসায়ে ভালো সুযোগ পাবেন, অর্থ উপার্জনের সুযোগ হাতে আসবে। স্বাস্থ্যের যত্ন নিন। আনন্দে পরিপূর্ণ দিন। আপনজনদের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন।

সিংহ:

সিংহ রাশির জাতকদের আজকের দিনটি কঠিন। কাজে বিলম্ব ও উদ্যোগ পূর্ণ করার ক্ষেত্রে সমস্যা হতে পারে। ব্যক্তিগত ও ব্যবসায়িক জীবনের জন্য সময় অনুকূল। কাজে ধৈর্য ধরুন, তবে উৎসাহী থাকুন। প্রতিযোগীদের থেকে সতর্ক থাকুন। স্বাস্থ্যের যত্ন নিতে হবে। টাকা-পয়সার ক্ষেত্রে সতর্ক থাকুন। ব্যয় নিয়ন্ত্রণে রাখতে হবে। সঙ্গী ও সহকর্মীদের সহযোগিতা করুন, তাঁদের সমর্থন লাভ করবেন।

কর্কট :

কর্কট রাশির জাতকদের আজকের দিনটি খুব ভালো কাটবে। নতুন কাজের প্রতি অতি উৎসাহী হবেন, তাতে সাফল্য লাভ করবেন। উৎসাহের সঙ্গে কাজ করুন, সফল হবেন। ব্যবসায়ে অর্থ উপার্জনের একাধিক পথ উন্মুক্ত হবে। শেয়ার বাজারে মুনাফা অর্জন করতে পারবেন। লগ্নির দ্বারা আনন্দিত হবেন। কাউকে ভালোবেসে থাকলে তাঁদের সঙ্গে দেখা করার ও মনের কথা ভাগ করে নেওয়ার সুযোগ পাবেন। প্রেম জীবনে রোম্যান্স থাকবে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর