copper in hand

ব্যুরো নিউজ, ২৬ এপ্রিল : তামা হল অত্যন্ত শুভ একটি ধাতু। সনাতন ধর্ম অনুসারে অত্যন্ত বেশি অগ্নির পরিমাণ থাকে তামায়। তামা সূর্য ও মঙ্গলের সঙ্গে সম্পর্ক যুক্ত জ্যোতিষ অনুসারে। তামার বিশেষ ব্যবহার প্রচলিত পুজোর কাজে। আজকাল আবার জল খাওয়ার প্রথা উঠেছে তামার বোতল থেকে। মনে করা হয়, এর ফলে শরীর ভালো থাকে। আবার তামার বালা পরে থাকেন অনেকে হাতে। তবে এই ৩ রাশির জন্য তামা খুবই শুভ বলে গণ্য করা হয়। এই ৩ রাশি হল :

এই ৩ রাশির জন্য তামা খুবই শুভ তামা

আপনার হাতের তালুতে কি রয়েছে এই তিনটি চিহ্ন! তাহলে ঈশ্বর আপনার ভাগ্যে বিরাজ করছেন সবসময়

ধনু রাশি

গ্রহ বৃহস্পতি হল ধনু রাশির অধিপতি। আনন্দ হুল্লোড় করে দিন কাটাতে ভালোবাসেন ধনু রাশির জাতক জাতিকারা। এদের জন্য শুভ ধাতু তামা। এরা উপকারী ফল পেতে ব্যবহার করতে পারেন তামার বালা।

সিংহ রাশি

গ্রহ সূর্য হল সিংহ রাশির অধিপতি। সিংহ রাশির জাতক জাতিকারা এই ধাতুর তৈরি সামগ্রী ব্যবহার করলে উপকার পাবেন। তামার সঙ্গে সূর্যের সম্পর্ক থাকায় সিংহ রাশির জাতক জাতিকারা রোজকার জীবনে বেশি করে তামার জিনিসপত্র ব্যবহার করুন এবং হাতেও পরতে পারেন তামার বালা। এর ফলে আপনার প্রতিপত্তি ও সম্মান বৃদ্ধি পাবে সমাজে।

মেষ রাশি

মেষ রাশির অধিপতি গ্রহ হল মঙ্গল। মঙ্গল ও সূর্যের সঙ্গে সম্পর্কযুক্ত তামা। প্রতি মঙ্গলবারে বজরংবলীর পুজো করার রীতি প্রচলিত আছে মঙ্গলকে শক্তিশালী করার জন্য। তামা শুভ ফলদায়ী একটি ধাতু মেষ রাশির জাতক জাতিকাদের জন্য।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর