thursday rashifal

ব্যুরো নিউজ, ১৮ এপ্রিল:কেমন কাটবে আপনার আজকের দিনটি?

কুম্ভ:

আজ বৃদ্ধি যোগের শুভ প্রভাব পাবেন কুম্ভ রাশির জাতকরা। আচমকা বেশ কিছু টাকা আপনার হাতে আসবে। উত্তরাধিকার সূত্রে সম্পত্তি লাভ হতে পারে। অফিসে কাল কোনও সুখবর পেতে পারেন আপনি। পুরনো কোনও অসুখ থাকলে আপনার শরীর অনেকটাই ভালো হবে। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিরা বিশেষ কোনও কাজের দায়িত্ব ও পদ লাভ করতে পারেন।

‘লু’ থেকে রক্ষা করবে জিভে জল আনা রেসিপি ‘পিঁয়াজ কি কারি’, খেতে হবে অতুলনীয়!

ধনু:

আজ ধন লাভ হওয়ার সম্ভাবনা আছে ধনু রাশির জাতকদের। বর ও অস্থাবর সম্পত্তি লাভ করার যোগ আছে। আটকে থাকা টাকা নারায়ণের আশীর্বাদে ফেরত পেতে পারেন ধনু রাশির জাতকরা। আত্মীয়দের থেকে কোনও শুভ খবর পেতে পারেন আপনি। নিজের কেরিয়ার সংক্রান্ত কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। কোনও ভালো চাকরির প্রস্তাব পেতে পারেন।

শাড়ি কি ক্যানসারের কারণ হতে পারে? কী বলছেন বিশেষজ্ঞরা?

তুলা:

আজকের দিনটি সাফল্যে ভরা হবে তুলা রাশির জাতকদের জন্য। তুলার জাতক ব্যবসায়ীরা মোটা টাকা লাভ করতে পারবেন। বিনিয়োগ করার ঝোঁক বাড়বে আপনার। বৃদ্ধি যোগের প্রভাবে নিজের ভবিষ্যত্‍‌কে সুরক্ষিত করার জন্য কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারবেন। অফিসে সহকর্মী ও বসের সঙ্গে সম্পর্ক বেশ ভালো থাকবে তুলা রাশির জাতকদের।

সিংহ :

আজকের দিনটি বেশ লাভজনক হতে চলেছে সিংহ রাশির জাতকদের জন্য। পেশাগত জীবনে বিশেষ সাফল্য অর্জন করতে পারবেন। শ্রীবিষ্ণুর আশীর্বাদ থাকবে সিংহ রাশির জাতকদের উপর। সিংহ রাশির জাতকদের পেশাগত ও ব্যক্তিগত জীবনের মধ্যে ব্যালান্স বজায় থাকবে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর