rahul file nomination

ব্যুরো নিউজ, ৩ এপ্রিল : সামনেই লোকসভা নির্বাচন। সেই নির্বাচনকে সামনে রেখেই এবার কেরলের কেরলের ওয়ানাডে মনোনয়ন জমা দিলেন কংগ্রেস প্রার্থী রাহুল গান্ধী। বোন প্রিয়াঙ্কা গান্ধীকে সঙ্গে নিয়ে এদিন মনোনয়ন জমা দেন কংগ্রেস প্রার্থী রাহুল গান্ধী । বাইরে তখন কংগ্রেস কর্মীদের উচ্ছ্বাস। যদিও মনোনয়ন জমা দেওয়ার আগে বিশাল রোড শোয়ে অংশ নেন রাহুল। তাঁর রোড শোকে কেন্দ্র করে বিশাল জনসমাবেশ ছিল চোখে পড়ার মতো।

‘তিহাড় জেলে থেকেই শারীরিক অবস্থার অবনতি ঘটছে কেজরীওয়ালের’ দাবি আম আদমি পার্টির!

ওয়ানাডে প্রতিপক্ষ জোট সঙ্গী সিপিআই

চালসার চা বাগানে মমতা, কথা হলো মিড ডে মিল নিয়ে

এদিনের রোড শো থেকে জনতার উদ্দেশ্যে একাধিক বার্তা দেন রাহুল গান্ধী। তিনি বলেন, ওয়েনাডের জনতা তাঁর কাছে কোনও ভোটদাতা নন, তাঁর কাছে ওয়েনাদের মানুষ তাঁর ছোট বোন প্রিয়াঙ্কার মতোই।

উল্লেখ্য, ২০১৯ লোকসভা ভোটে, ওয়েনাড থেকে জিতেছিলেন রাহুল গান্ধী। যদিও আমেঠি কেন্দ্রে বিজেপির স্মৃতি ইরানির কাছে হেরে যান তিনি। ২০২৪ এ লোকসভা নির্বাচিনে ফের রাহুল আমেঠি থেকে লড়বেন, কিনা তা নিয়ে জল্পনা চলছে। যদি তিনি প্রার্থী হন তাহলে আরও একবার তাঁকে বিজেপি প্রার্থী স্মৃতি ইরানির বিরুদ্ধে ময়দানে নামতে হবে। ফলে আমেঠি কেন্দ্রটি রাহুক গান্ধীর কাছে বেশ গুরুত্বপূর্ণ তা বলার অপেক্ষা রাখে না। অন্যদিকে, ওয়ানাডে তাঁর প্রতিপক্ষ সিপিআই-এর অ্যানি রাজা এবং বিজেপির কে সুরেন্দ্রন।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর