Radhika Khera Join BJP

ব্যুরো নিউজ, ৭ মে: প্রাক্তন কংগ্রেস নেতা রাধিকা খেরা যোগ দিলেন বিজেপিতে। সম্প্রতি গত রবিবারই দলের প্রাথমিক সদস্যপদ থেকে পদত্যাগ করেন তিনি। এরপরেই দলের বিরুদ্ধে একের পর এক ক্ষোভ উগড়ে দেন তিনি। কংগ্রেস নেত্রী রাজ্য ইউনিটের বিরুদ্ধে ‘অসম্মান করার’ অভিযোগ আনেন। তিনি জানান, রাহুল গান্ধীর ভারত জোড়ো ন্যায় যাত্রা চলাকালীন ছত্তিশগড় কংগ্রেসের মিডিয়া চেয়ারম্যান সুশীল আনন্দ সুখা তাঁকে মদ খাওয়ার অফার করেছিলেন। এমনকি সুশীল আনন্দ সুখা তার সঙে দুর্ব্যবহার করে। এমনকি তাকে গালিগালাজ করে।

বিজেপিতে যোগ দিলেন অভিনেতা শেখর সুমন

অন্তর্বর্তী জামিন পেলেও সরকারি ফাইলে সই করতে পারবেন না কেজরীওয়াল : সুপ্রিম কোর্ট

এছাড়াওকংগ্রেস নেত্রী রাধিকা খেরা জানান যে, অযোধ্যায় রাম মন্দিরে যাওয়ার পর থেকেই কংগ্রেস নেতৃত্ব তার সঙে ঘৃন্য আচরণ করতে শুরু করে। এমনকী তাকে প্রদেশ কংগ্রেস অফিসের একটি ঘরে বন্দি করে রাখা হয় বলেও সরব হন তিনি। দলের বিরুদ্ধে একাধিক ক্ষোভ উগড়ে দিয়ে গত রবিবারই দল ছাড়েন তিনি। এরপর আজ মঙ্গলবার দলের সদর দফতরে জাতীয় সাধারণ সম্পাদক বিনোদ তাওড়ে এবং জাতীয় মিডিয়া বিভাগের ইন-চার্জ অনিল বালুনি-সহ সিনিয়র বিজেপি নেতাদের উপস্থিতিতে পদ্ম শিবিরে নাম লেখান তিনি। একই সঙে আজ বিজেপিতে যোগ দেন অভিনেতা শেখর সুমনও।

ভোটের মাঝেই একের পর এক শক্ত হাত কংগ্রেস থেকে বিদায় নিচ্ছে। প্রসঙ্গত, ভোট আবহেই দিল্লির কংগ্রেস সভাপতির পদ থেকে ইস্তফা দেন অরবিন্দর সিং লাভলি। তিনিও একরাশ ক্ষোভ নিয়ে লোকসভা ভোটের মাঝেই তার পদ ছেড়েছিলেন। আম আদমি পার্টির সঙ্গে দিল্লিতে কংগ্রেসের জোটের কারণেই তার ইস্তফা। আর ইস্তফা দিয়েই কয়েক দিনের মাথায় অরবিন্দর সিং লাভলি বিজেপি শিবিরেই নাম লেখান। এরপর আজ সেলেব মুখ শেখর সুমনও বিজেপিতে যোগ দেন। তার আগে আরও এক বলি স্টার কঙনাও গেরুয়া শিবিরেই নাম লেখান। কার্যত ভোটের মাঝেই যখন নিজের শক্তি হারাচ্ছে কংগ্রেস তখন অন্যদিকে নিজের শক্তি বাড়াচ্ছে গেরুয়া শিবির। এমনটাই মনে করছে রাজনৈতিক বিশ্লেষকরা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর