rachana-bandyopadhyay-hilarious-comment

ব্যুরো নিউজ,২৬ সেপ্টেম্বর:২০২৪ সালের লোকসভা নির্বাচনে সরাসরি রাজনীতিতে প্রবেশ করেছেন রচনা বন্দ্যোপাধ্যায়। লকেট চট্টোপাধ্যায়কে হারিয়ে তিনি এখন তৃণমূলের সাংসদ। তবে তার বলা বিভিন্ন মন্তব্য নিয়ে মাঝে মাঝে হাস্যরসের সৃষ্টি হয়েছে। সম্প্রতি হুগলির বন্যাকবলিত এলাকা পরিদর্শন করতে গিয়ে তিনি আবারও বেফাঁস মন্তব্য করে বসলেন।

কালীঘাটে শুভেন্দুর হুঁশিয়ারিঃ মমতাকে গদিচ্যূত করার ডাক

“কুইন্টাল কুইন্টাল” জল!

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কিছুদিন আগে এই বন্যা নিয়ে কথা বলেছিলেন এবং ডিভিসির দিকে আঙুল তুলেছিলেন। এবার সেই সুর রচনা বন্দ্যোপাধ্যায়ের মুখেও শোনা গেল। তবে তিনি মন্তব্য করতে গিয়ে একাধিকবার গুলিয়ে ফেললেন। তিনি বলেন, “কুইন্টাল কুইন্টাল জল বেরিয়ে আসছে। মানুষের বাড়িঘর কিচ্ছু নেই। সবাই রাস্তায় এসে দাঁড়িয়েছেন। আর ডিভিসি বলছে জানিয়ে জল ছেড়েছে!” এদিন রচনা বন্দ্যোপাধ্যায় আরও বলেন, “যেটা হয়েছে খুব খারাপ হয়েছে। মুখ্যমন্ত্রী যে বিষয়ে বলেছেন, সেই বিষয়ে আমি আর আলাদা করে কিছু বলব না।”রচনা বন্দ্যোপাধ্যায় হুগলির বন্যা বিধ্বস্ত এলাকা যেমন চাঁদরা ও মিলনগর ঘুরে দেখেন, তেমনই তিনি ডিভিসিকে দোষারোপ করেন এবং কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে অভিযোগ তোলেন যে ঘাটাল মাস্টারপ্ল্যান বাস্তবায়নে সাহায্য করা হয়নি।

তৃপ্তি ডিমরির ‘মেরে মেহবুব’ গানে ব্যাপক সমালোচনা

এদিকে, রচনার মন্তব্য নিয়ে কটাক্ষ করতে ছাড়েনি বিজেপি। হুগলি বিজেপির সাধারণ সম্পাদক সুরেশ সাউ বলেন, “মুখ্যমন্ত্রীর ওঁকে মিউজিয়ামে রাখা উচিত। একজন সাংসদ হয়ে বলছেন কুইন্টাল কুইন্টাল জল ছাড়ছে! কুইন্টালে কবে থেকে জল মাপা শুরু হল? কোনও জ্ঞান নেই তাই এসব ভুলভাল বকছেন।”রচনা বন্দ্যোপাধ্যায়ের এই মন্তব্য একদিকে যেমন হাস্যরসের জন্ম দিয়েছে, তেমনই রাজনৈতিক উত্তেজনাও বাড়িয়েছে। এবারের মন্তব্য নিয়ে রাজনীতির ময়দানে নতুন বিতর্ক শুরু হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর