pv-sindhu-new-coach-anup-shridhar-preparation

ব্যুরো নিউজ,২৪ সেপ্টেম্বর:পরপর দু’বার অলিম্পিক্স থেকে পদক পাওয়ার পর, এবার ২০২৪ প্যারিস অলিম্পিক্স থেকে খালি হাতে ফিরতে হয়েছে পিভি সিন্ধুকে।তার ফলে তিনি কোচ বদলানোর সিদ্ধান্ত নিয়েছেন। তিনি প্রশিক্ষণ নেবেন প্রাক্তন অলিম্পিয়ান অনুপ শ্রীধরের কাছে। সিন্ধু আপাতত দু’টি প্রতিযোগিতায় ট্রায়ালের ভিত্তিতে প্রস্তুতি নেবেন। পরবর্তী এশিয়ান গেমসে পদক জেতার আশা নিয়ে সিন্ধু আবারও অলিম্পিক্সে খেলতে চান। এজন্য দ্রুত অনুশীলনে ফিরছেন, এমনটি জানিয়েছেন তার বাবা পিভি রমনা।

প্রধানমন্ত্রী মোদীর উদ্বেগঃযুদ্ধবিধ্বস্ত গাজা নিয়ে প্যালেস্টাইন প্রেসিডেন্টের সঙ্গে বৈঠক

বেঙ্গালুরুর অনুশীলন শিবিরে আর সময় কাটাতে চাইছেন না সিন্ধু

রমনা বলেন, ‘হায়দরাবাদের গাচিবাওলি স্টেডিয়ামে অনুশীলন শুরু করেছে সিন্ধু। সে আর্কটিক ওপেন (৮-১৩ অক্টোবর) থেকে মরসুম শুরু করবে।’ বেঙ্গালুরুর অনুশীলন শিবিরে আর সময় কাটাতে চাইছেন না সিন্ধু। তিনি বলেন, ‘কোনও শিবির এখনও শুরু হয়নি, তাই সিন্ধু হায়দরাবাদেই অনুশীলন শুরু করেছে।’প্রাক্তন অলিম্পিয়ান অনুপ শ্রীধর, যিনি আগে লক্ষ্য সেনকে কোচিং দিয়েছিলেন, এবার সিন্ধুর সঙ্গে যোগ দিতে চলেছেন। আর্কটিক ওপেনের পাশাপাশি তিনি ডেনমার্ক ওপেন (১৫-২০ অক্টোবর) প্রতিযোগিতাতেও সিন্ধুর সঙ্গে থাকবেন। রমনা আরও জানান, ‘বর্তমান কোচ অগাসের সঙ্গে সিন্ধুর চুক্তি শেষ হতে চলেছে। তাই নতুন কোচ খুঁজছিলাম আমরা। দেখবো, অনুপের সঙ্গে সিন্ধুর জুটি কতটা সফল হয়। যদি না হয়, তবে আমাদের হাতে আরও ৪-৫টি বিকল্প নাম রয়েছে।’

বিজেপির মহিলা মোর্চার ‘শুদ্ধিকরণ’ অভিযান;রাজ্যজুড়ে থানাগুলির পবিত্রতা রক্ষার দাবি

এখন সিন্ধুর নতুন যাত্রার শুরুতে অনুপ শ্রীধরের সঙ্গে তার কোচিং প্রক্রিয়া কেমন হবে, তা দেখার অপেক্ষা। এশিয়ান গেমসের দিকে লক্ষ্য রেখে তার প্রস্তুতি ও পারফরম্যান্সের উন্নতি  কামনা করছেন ভারতবাসী।সিন্ধুর এই নতুন অধ্যায়ের মাধ্যমে ক্রীড়া দুনিয়ায় তার ভবিষ্যৎ কেমন হবে, সেটিই এখন দেখার বিষয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর