ব্যয়বহুল হোটেলে

ব্যুরো নিউজ ২৩ অক্টোবর : পুণের তরুণী প্রীতি জৈন একটি উত্তরাখণ্ডের বিলাসবহুল হোটেলে নিখরচায় তিন রাত কাটিয়ে আসেন। পেশায় তিনি চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টর ।  তিনি সমাজমাধ্যমে নিজের অভিজ্ঞতা ভাগ করেছেন।চার লাখ টাকা খরচ করে অর্জিত ৫৮ হাজার পয়েন্ট ক্রেডিট কার্ডে জমা করেছিলেন। সম্প্রতি তিনি এই পয়েন্ট ভাঙিয়ে  একটি বিলাসবহুল হোটেলে বিনা পয়সায় তিন রাত কাটিয়ে আসেন।

‘পরাণ যায় জ্বলিয়া রে’ পর দীর্ঘ চার বছর কাজ না করার কথা জানলেন অভিনেত্রী শুভশ্রী

টাকা না দেওয়ার কারন ?

অগস্ট মাসে স্বামীর জন্মদিন উদযাপন করতে উত্তরাখণ্ডে যান প্রীতি। সেখানে থাকা হোটেলটি বিশ্বের অন্যতম খ্যাতনামা এবং ব্যয়বহুল। হোটেলে থাকার সময়ের একটি ভিডিও তিনি সম্প্রতি নিজের এক্স হ্যান্ডলে শেয়ার করেছেন। প্রথম দিন তারা যে ঘরে ছিলেন, সেটির ভাড়া ছিল প্রায় ৫০ হাজার টাকা। পরের দুই দিনের জন্য তাদের একটি ‘এগজিকিউটিভ সুইট’ দেওয়া হয়, যার ভাড়া প্রতিদিন ৯০ হাজার টাকা। প্রীতি জানিয়েছেন, তিনি ৫৮ হাজার পয়েন্টের পরিবর্তে দেড় লক্ষ টাকা খরচ করে তিন রাত থাকার ব্যবস্থা করেন।

ভারী বৃষ্টিতে বহুতল ভেঙে পড়ে তিন শ্রমিকের মৃত্যু

সুইটে চলে যাওয়ার পর এবং সকালের প্রাতরাশসহ পুরো খরচ দাঁড়ায় প্রায় ৩ লাখ টাকা। তবে, কার্ডের পয়েন্টের মাধ্যমে প্রাপ্ত সুবিধার কারণে দম্পতির কাছে এই বিলাসবহুল অভিজ্ঞতা নিখরচায় হয়।এটি তাদের জন্য এক রাজকীয় ও অকল্পনীয় অভিজ্ঞতা ছিল, যা প্রীতির কথায় প্রকাশ পেয়েছে। তিনি আশা করেন, অন্যরাও এই পদ্ধতিতে ভ্রমণ করে বিলাসবহুল জীবনের স্বাদ গ্রহণ করতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর