prahlad-joshi-fraud-allegations-family

ব্যুরো নিউজ,১৯ অক্টোবর:কেন্দ্রীয় মন্ত্রী প্রহ্লাদ জোশী পরিবারের সদস্যদের বিরুদ্ধে আর্থিক প্রতারণার অভিযোগ ওঠার পর রীতিমতো সংবাদ সম্মেলন করে নিজের অবস্থান পরিষ্কার করেছেন। তিনি জানান, অভিযুক্তদের সঙ্গে তার কোনো সম্পর্ক নেই। সম্প্রতি, কর্ণাটকের বাসবেশ্বরনগর থানায় একটি এফআইআর দায়ের হয়েছে, যেখানে অভিযুক্ত হিসাবে উল্লেখ করা হয়েছে প্রহ্লাদ জোশীর ভাই গোপাল জোশী, বোন বিজয় লক্ষ্মী জোশী এবং ভাইপো অজয় জোশী।

সদগুরুর আশ্রমে আটকে রাখার অভিযোগঃ সুপ্রিম কোর্টে ইশা ফাউন্ডেশনের বড় স্বস্তি

কোনো সম্পর্ক নেই

এফআইআরে অভিযোগকারী হলেন প্রাক্তন বিধায়ক দেবানন্দ ফুলাসিং চবনের স্ত্রী সুনীতা চবন। তিনি অভিযোগ করেছেন যে অভিযুক্তরা তাদের সঙ্গে প্রায় ২ কোটি টাকার প্রতারণা করেছেন। সুনীতার দাবি, গোপাল জোশী তার স্বামীকে ৫ কোটি টাকা দিয়ে বিজেপির টিকিট পাইয়ে দেওয়ার প্রস্তাব দেন। এরপর তারা গোপালকে ২৫ লক্ষ টাকা নগদ ও ৫ কোটি টাকার একটি চেক দেন, যা বিজয় লক্ষ্মীর নামে ইস্যু করা হয়েছিল।তবে টাকার বিনিময়ে গোপাল দেবানন্দের জন্য টিকিট জোগাড় করতে পারেননি। চবন দম্পতি গোপালের কাছে তাদের দেওয়া টাকা ফেরত চাইলে, গোপাল চেকটি ফেরত দিলেও নগদ টাকা ফেরত দিতে সময় চেয়ে নেন। এরপর গোপাল আবারও তাদের রাজি করান আরও ১ কোটি ৭০ লক্ষ টাকা দেওয়ার জন্য। কিন্তু এক মাস পরে সেই টাকা ফেরত দেননি তিনি।

জ্যোতি বনসালঃ স্বপ্নের কোম্পানি বিক্রি করার সাহসিকতা ও সাফল্যের গল্প

এই ঘটনার প্রেক্ষিতে শুক্রবার প্রহ্লাদ জোশী বলেন, তিন দশকেরও বেশি সময় ধরে গোপালের সঙ্গে তার কোনো সম্পর্ক নেই। তিনি আদালতে একটি হলফনামা পেশ করে এ কথাও উল্লেখ করেছেন। তিনি স্পষ্ট জানান, অভিযুক্তদের যদি কোনো অপরাধ থাকে, তাহলে আইন অনুযায়ী তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।এমনকি প্রহ্লাদ জোশী আরও বলেন, তিনি এই মামলায় কিছু বলতে চান না, কারণ অভিযুক্তদের সঙ্গে তার কোনো সম্পর্ক নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর