tennis couples katerina siniakova and tomas nachac gold medal photo

ব্যুরো নিউজ,৫ আগস্ট:প্যারিস অলিম্পিক্সে এবার ভালোবাসার এক অন্য গল্প লেখা হলো।ক্যাটরিনা সিনায়াকোভা ও থমাস মাচাক এই দুটি জুটি টেনিসের মিক্সড ডাবলসে সোনা জিতেছেন। এই জয়ের পরেই তাদের একটি গল্প সামনে আসে, যা শুনলে আপনি বেশ অবাক হবেন।

প্যারিস অলিম্পিক্সে জোড়া পদক মনু ভাকেরের ঝুলিতে

প্যারিস অলিম্পিক্সে ভালোবাসার গল্প

ক্যাটরিনা সিনিয়াকোভা ও থমাস মাচাক এই দুই টেনিস তারকার মধ্যে প্রেম ছিল এবং তারা লিভ- ইনও করতেন। তাদের মধ্যে সম্পর্ক তৈরি হয়েছে ২০১১ সালে। এই গেমসের কয়েক মাস আগেই তাদের মধ্যে বিচ্ছেদ হয়ে যায়। কিন্তু এই ভাঙ্গা সম্পর্ক তাদের সাফল্যের পৌঁছে দেয়।

অলিম্পিক ২০২৪: প্যারিসের টিকিট পেল ভারতীয় টিটি দল ও কুস্তীগিররা

প্যারিসে টেনিস খেলতে আসার আগেই তারা ওপেন তাদের বিচ্ছেদ কথা ঘোষণা করেছিলেন। তারা তাদের সম্পর্কটাকে খেলার সঙ্গে ব্যক্তিগত ভাবে মেশাতে চাননি।কিন্তু এই ভাঙ্গা সম্পর্ক অলিম্পিক্সে কোন প্রভাব ফেলেনি বরং তাদের সাফল্যের চূড়ায় পৌঁছে দেয়। দুজনেই চেয়েছিলেন যে দেশের হয়ে তারা পদক জিতবে।তারা সেটা নিজেরাই করে দেখিয়েছেন,তার সঙ্গে জিতেছেন সোনা।

প্যারিস অলিম্পিক্স এ হ্যাটট্রিক এর পথে মনু ভাকের

সোনার ম্যাচে ওই জুটি চিনের ঝিজেন ঝাঙ এবং ওয়াঙ জিনিউয়ের বিরুদ্ধে ম্যাচে টাইব্রেকারে ৬-২, ৫-৭, ১০-৮-এ জিতে সোনা পান।জয়ের পর বিচ্ছেদের কথা ভুলে গিয়ে দুজন চুম্বন করতে দেখা যায়। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে সেই আলিঙ্গন ও চুম্বন এর ছবি। তবে সংবাদ মাধ্যমের সামনে জয়ের উচ্ছ্বাস প্রকাশ করলেও তাদের সম্পর্ক ভাঙ্গনের কথা কোন মন্তব্য করেননি।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর