musheer-khan-accident-iran-cup-injury

ব্যুরো নিউজ, ২৮ সেপ্টেম্বর : পথ দুর্ঘটনার শিকার হয়েছেন মুম্বইয়ের তরুণ ক্রিকেটার মুশির খান। কানপুর থেকে লখনউ যাওয়ার পথে তার গাড়িটি দুর্ঘটনা কবলে পড়ে। ঘটনাস্থলে তার সঙ্গে ছিলেন তার বাবা, যিনি তার কোচও। প্রাথমিকভাবে জানা গেছে, মুশিরের শরীরের আঘাত গুরুতর। তার ঘাড়ের হাড় ভেঙ্গেছে।

কানপুরে টেস্ট ম্যাচ: বাঁদরের উৎপাত রুখতে হনুমানদের নিযুক্তি!

রঞ্জি ট্রফির মুশিরের খেলা অনিশ্চিত

জানা গেছে মুশির যে গাড়িতে ছিলেন, তা রাস্তায় ৪-৫ বার পাল্টি খেয়েছে। ইরানি কাপের জন্য মুম্বই দলের সঙ্গে যোগ দিতে যাচ্ছিলেন তিনি ও তার বাবা। সুএের খবর, মুশির আজমগড় থেকে লখনউ আসার পথে দুর্ঘটনার কবলে পড়েন। বর্তমানে, মুশির ও তার বাবা হাসপাতালে ভর্তি। অনুরাগীরা দ্রুত আরোগ্য কামনা করছেন।

প্রথম দেখায় রাজকুমারকে দেখে ভয় পেয়েছিলেন পত্রলেখার, কেন ?

মুশিরের এই চোট যেন ঋষভ পন্থের দুর্ঘটনার স্মৃতি ফিরিয়ে আনছে। তবে আপাতত পরিস্থিতি ভয়াবহ হয়নি। ইরানি কাপের জন্য মুশির খান ও সরফরাজ খানকে মুম্বই টিমে রাখা হয়েছিল, কিন্তু মুশিরের খেলার সুযোগ থাকছে না। এটি মুম্বইয়ের জন্য একটি বড় ধাক্কা। ১৯ বছরের তরুণ ক্রিকেটারের লখনউয়ের একানা স্টেডিয়ামে রেস্ট অফ ইন্ডিয়ার বিরুদ্ধে খেলার কথা ছিল ১-৫ অক্টোবর।

সঙ্কট কাটিয়ে অনেকটাই সুস্থ হয়েছেন মনোজ মিত্র

এছাড়া, আসন্ন রঞ্জি ট্রফির শুরুর দিকে হয়তো মুশিরের খেলা হবে না। রঞ্জি ট্রফি ১১ অক্টোবর শুরু হতে চলেছে। মুশিরের চোট কতটা গুরুতর, তা তার ভবিষ্যৎ নির্ধারণ করবেন চিকিৎসকেরা। ঘরোয়া ক্রিকেটে খুব অল্প সময়ের মধ্যে নিজেকে পরিচিত করে তুলেছেন মুশির খান। সম্প্রতি দলীপ ট্রফিতে ১৮১ রানের ইনিংসও খেলেছিলেন। এর আগে রঞ্জি ট্রফিতে ডাবল সেঞ্চুরির কীর্তিও রয়েছে তার। দেশের একাধিক প্রাক্তন ক্রিকেটার তার ভবিষ্যত সম্ভাবনা নিয়ে আলোচনা করেছেন। অনেকেই মনে করেন তিনি ভবিষ্যতে ভারতীয় দলের  সম্পদ হতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর