murshidabad tmc assolt lady

ব্যুরো নিউজ,১২ আগস্ট: একজন মহিলাকে চাকরি দেবার প্রতিশ্রুতি দিয়ে বাড়িতে ডাকেন তৃণমূলের প্রাক্তন পঞ্চায়েত প্রধানের স্বামী। মুর্শিদাবাদ এর নওদা থানার ঘটনা এটি। ওই মহিলাকে সারারাত ধরে আটকে রাখা হয় বলে অভিযোগ করেন ওই মহিলার পরিবার। নির্যাতিতার পরিবারের দাবি শনিবার সকালে মেয়ে ফোন করে তার পরিবারকে জানান যে তাকে প্রাক্তন প্রধানের বাড়িতে আটকে রাখা হয়েছে। নির্যাতিতা মহিলার বাবা নওদা থানায় খবর দেন।

Bangladesh Unrest: হাসিনাকে ফেলতে আমেরিকার নীল নকশা!ঘনিষ্ঠ মহলে মুখ খুলেছেন শেখ হাসিনা

গ্রেফতার প্রাক্তন তৃণমূল প্রধানের স্বামী

যে মহিলাটিকে প্রাক্তন তৃণমূলের পঞ্চায়েতের প্রধানের স্বামী ডাকেন তিনি একজন বিবাহিত মহিলা। তার চাকরির দরকার থাকায় ওই মহিলা প্রাক্তন প্রধানের স্বামীর দ্বারস্থ হন। তখনই তাকে চাকরি দেওয়ার নাম করে বাড়িতে ডাকেন ওই অভিযুক্ত।তৃণমূলের প্রাক্তন পঞ্চায়েত প্রধানের স্বামী সারারাত মহিলাকে আটকে রাখেন এবং তার ওপর সারারাত ধরে শারীরিকভাবে নির্যাতন করা হয়। পরিবারের দাবি মেয়েকে সারা রাত ধরে খুঁজে পাওয়া যাচ্ছিল না। তাকে বারবার ফোন করার সত্ত্বেও তিনি ফোন ধরেননি। তারপর সকালবেলা ওই নির্যাতিতা মহিলা নিজে একটা অন্য নম্বর থেকে ফোন করে তার পরিবারকে।তখনই তার পরিবার জানতে পারেন যে তিনি আটকে রয়েছেন তৃণমূলের প্রাক্তন প্রধানের বাড়িতে। তার নামে অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতার বাবা। জানা গিয়েছে ওই প্রাক্তন প্রধানের স্বামীর নাম মনোজিৎ রায় যাকে সবাই এলাকায় ছটকা বলে চেনে। মনোজিৎ কে গ্রেপ্তার করে পুলিশ।

New CAA Rules: মোদি সরকারের নয়া সিদ্ধান্ত, হাঁফ ছেড়ে বাঁচলেন হিন্দুরা

নওদা ব্লক তৃণমূলের সভাপতি সফিউজ্জামান এর বক্তব্য যে ওই অভিযুক্ত ব্যক্তির সাথে তৃণমূলের কোন যোগাযোগ নেই। নির্যাতিতা এখন হাসপাতালে চিকিৎসাধীন। তার ডাক্তারি পরীক্ষা করানো হয়েছে। তার বয়ান নেওয়া হয়েছে এবং পুলিশ বলেছে তার বয়ান অনুযায়ী তদন্ত শুরু করেছে পুলিশ। নির্যাতিতার পরিবার জানান যে তাদের মেয়ে চাকরির কথা শুনে ওই প্রাক্তন প্রধানের বাড়িতে যান কিন্তু কয়েক ঘন্টা কেটে দেওয়ার পরও তিনি বাড়িতে ফেরেন না। মেয়ে ফিরছে না দেখে তারা খোঁজাখুঁজি করতে থাকেন মেয়েকে। চাকরি দেওয়ার নাম করে যেহেতু মনোজিৎ রায় ওই মহিলাকে ডেকেছিলেন তাই সেই মহিলার সমস্ত নথিপত্র মনোজিৎ রায়ের বাড়িতেই আছে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর