malda election clash

ব্যুরো নিউজ, ২৫ এপ্রিল: রাজ্যের এপ্রান্ত থেকে ওপ্রান্ত সর্বত্রই বোমাবাজি, বোমা উদ্ধারের ঘটনা খবরের শিরোনামে। বোমাবাজি আজ যেনও আতসবাজিতে পরিনত হয়েছে। যেখানে- সেখানে যখন -তখন খোঁজ মিলছে, নয়তো ফুট ফাট ফেটে যাচ্ছে। তবে কোথা থেকে আসছে এত বোমা? কেই বা বোমা ফেলছে আর সেই বোমা বিস্ফোরণে কারই বা প্রাণ যাচ্ছে তা নিয়ে কার্যত হুলুস্থুলু কাণ্ড।

অরুণাচলে ভয়াবহ ধস! ধসে বিচ্ছিন্ন ভারত-চিন সীমান্তের গুরুত্বপূর্ণ জেলা | দেখুন সেই ভিডিও

এদিকে রাজ্যে চলছে লোকসভা নির্বাচন। আর তার মধ্যেই এদিক সেদিক থেকে বোমা মিলছে। কেউ বা কারা আবার বোমা দেখিয়ে ভয়ও দেখিয়ে যাচ্ছে যাতে নেতা বুথে না যান। আর সেই বোমাকেই আবার লাড্ডুর সঙ্গে তুলনাও করছেন মন্ত্রী মহাশয়।

 Murshidabad bomb blust

রাজ্যে প্রথম দফা লোকসভা ভোটের মাঝেই কোচবিহারে বোমার পর বোমা উদ্ধার হয়! এমনকি বিজেপি নেতার বাড়ির সামনেও মেলে বোমা। আর তা নিয়েই দফায় দফায় অশান্তির ছবি সামনেও এসেছে।

কীভাবে বাংলাদেশে ‘পাচার’ হচ্ছে ‘সবুজ সাথী’র সাইকেল?

আগামীকাল লোকসভা নির্বাচনের দ্বিতীয় দফার ভোট। তার আগেই ফের বিস্ফোরণে মুর্শিদাবাদে। মুর্শিদাবাদের মোনাইকান্দারা এলাকায় বুথের কাছে ঘটে বিস্ফোরণ। বিস্ফোরণে উড়ে যায় তৃণমূল কর্মীর হাত। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি ওই  তৃণমূল কর্মী।

জানান গিয়েছে, গতকাল রাতে  আচমকাই বিস্ফোরণের শব্দ শুনতে পায় সেখানকার মানুষ। ঘটনায় তড়িঘড়ি ছুটে এসে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখন ওই তৃণমূলকর্মীকে। জানা গিয়েছে, বিস্ফোরণের জেরে ওই ব্যক্তির হাত কনুইয়ের নীচ থেকে উড়ে গিয়েছে। ঘটনায় স্থানিয়দের অভিযোগ, বাড়িতে বোমা বাঁধা হচ্ছিল। আর তখনই ঘটে বিস্ফোরণ।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর