local-train-cancellation

ব্যুরো নিউজ, ২৫ ফেব্রুয়ারি: হপ্তান্তে যাত্রী ভোগান্তি। ফের বাতিল একাধিক ট্রেন। শিয়ালদহ-হাওড়া শাখায় বাতিল করা হচ্ছে একগুচ্ছ লোকাল ট্রেন। তবে ঘুর পথেও চলবে বেশকিছু ট্রেন।

হাওড়া- শিয়ালদহ শাখায় বাতিল থাকবে একাধিক ট্রেন। বিজ্ঞপ্তি দিয়ে এমনটাই জানিয়েছে পূর্ব রেল। রেলের পক্ষ থেকে এও জানানো হয়েছে, একাধিক ট্রেন ছাড়ার সময়েরও পরিবর্তন করা হবে। ফলে ছুটির দিনেও এড়ানো যাচ্ছে না হয়রানির আশঙ্কা।

Multiple trains canceled on Sealdah-Howrah branch

শিয়ালদহ শাখায় বাতিল থাকবে: ১৫০৫০ গোরখপুর-কলকাতা এক্সপ্রেস, ১৩১০৬ ডাউন বালিয়া-শিয়ালদা এক্সপ্রেস, ১৩১৬০ ডাউন যোগবাণী-কলকাতা এক্সপ্রেস এবং ১৩১৫৪ ডাউন মালদা টাউন – শিয়ালদা গৌড় এক্সপ্রেস নৈহাটির পরিবর্তে ডানকুনি দিয়ে যাবে।

সময় পরিবর্তন করা হয়েছে যে সকল ট্রেনের: ১ ঘণ্টা পরে ছাড়বে ১৩১৯০ ডাউন বালুরঘাট - শিয়ালদা এক্সপ্রেস। অর্থাৎ বালুরঘাট থেকে সন্ধ্যা ৭ টার পরিবর্তে ৮ টায় ছাড়বে। ১৩১৬৪ ডাউন সহরসা - শিয়ালদা হাটেবাজারে এক্সপ্রেস সহরসা থেকে দুপুর ২টো ১৫ মিনিটের পরিবর্তে আড়াইটেতে ছাড়বে। ১৩১৪২ ডাউন নিউ আলিপুরদুয়ার - শিয়ালদা তিস্তা তোর্সা এক্সপ্রেস নিউ আলিপুরদুয়ার থেকে দুপুর ১২টা ২০ মিনিটের পরিবর্তে ২ ঘণ্টারও পরে আড়াইটেতে ছাড়বে।

হাওড়া শাখায় বাতিল থাকবে:
Advertisement of Hill 2 Ocean

রবিবার হাওড়া ডিভিশনে বাতিল থাকবে বেশ কিছু বর্ধমান- হাওড়া রুটের ট্রেন।  ৩৬৮১২, ৩৬৮১৪, ৩৬৮১৬, ৩৭৮১২ বর্ধমান- হাওড়া লোকাল। ব্যান্ডেল থেকে ৩৭২১২, ৩৭২১৪, ৩৭২১৬, ৩৭৮১২ লোকাল গুলি। গুড়াপ থেকে ৩৬০৭২ ও তারকেশ্বর থেকে ৩৭৩১২ তারকেশ্বর -হাওড়া লোকাল। হাওড়া থেকে বাতিল থাকবে ৩৬৮১১, ৩৬৮১৩, ৩৬৮১৫, ৩৭৮১১, ৩৭২১১, ৩৭২১৩, ৩৭২১৫, ৩৭২১৯, ৩৬০৭১, ৩৭৩০৭ লোকাল গুলি।  

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর