mid day meal food poisoning

ব্যুরো নিউজ, ১০ জুলাই : মিড-ডে মিলের খাবার খেয়ে অসুস্থ স্কুল পড়ুয়ারা। জানা গিয়েছে, গতকাল দুপুরে মিড ডে মিল খাওয়ার পর থেকেই একে একে অসুস্থ হয়ে পোড়তে থাকে ছাত্রছাত্রীরা। পেটে ব্যাথা, বমি শুরু হয়।

ফের সংবাদ শিরোনামে জয়ন্ত সিং ও তার বাহিনী

মঙ্গলবার মিড-ডে মিলের খাবার খেয়ে অসুস্থ হয়ে পড়ে প্রায় পঞ্চাশ জনের বেশি পড়ুয়া। তাদের মধ্যে কুড়ি জনের অবস্থা এতটাই খারাপ হয়ে পড়ে যে তাদেরকে ভর্তি করা হয় দ্বারিগেড়িয়া প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে। এই ঘটনা ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার গড়বেতা তিন নম্বর ব্লকের নয়াবসতে পন্ডিত রঘুনাথ মুর্মু বিদ্যাপীঠে। আদিবাসী সমাজের ছেলেমেয়েদের জন্য এই স্কুল হওয়ায় এই বিদ্যালয় আবাসিক স্কুল নামেই পরিচিত।

গণপিটুনি নিয়ে মুখ খুললেন মদন,’সর্ষের মধ্যে ভূত, দল থেকে ঝেড়ে ফেলতে হবে’

জানা যায়, রোজকার মত সেদিনও পড়ুয়ারা স্কুলে মিড-ডে মিলের খাবার খেয়েছিল। আর তারপরেই যত কাণ্ড! প্রথমে ১০ জন পড়ুয়াকে ভর্তি করা হয়। পড়ে আরও ১০ জনের অবস্থা বেগতিক হওয়ায় তাদেরও ভর্তি করা হয়।

ফের খাস কলকাতায় গণপিটুনি! বিধাননগরে ছেলেধরা সন্দেহে তিনজনকে ‘গণ-ধোলাই’!

BJP Helpline

অভিভাবকরা জানায়, ছেলেমেয়েদের পায়খানা,বমি ও শ্বাসকষ্ট শুরু হয়। এছাড়াও ছাত্রছাত্রীদের অভিযোগ,  মিড ডে মিলের খাবারে প্রায়ই পোকামাকড় পড়ে। অনেক সময় বিষাক্ত পোকামাকড়ও পড়ে। সেই খাবরই খেতে দেওয়া হয় পড়ুয়াদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর