Madan Mitra On lynching

ব্যুরো নিউজ, ১০ জুলাই : গণপিটুনি নিয়ে মুখ খুললেন মদন, ‘সর্ষের মধ্যে ভূত, দল থেকে ঝেড়ে ফেলতে হবে’ সাফ বক্তব্য তৃণমূল বিধায়ক মদন মিত্রর।

ফের খাস কলকাতায় গণপিটুনি! বিধাননগরে ছেলেধরা সন্দেহে তিনজনকে ‘গণ-ধোলাই’!

শহর, জেলা সর্বত্রই গণপিটুনির খবরে রমরমা। নানা জায়গা থেকে গণপিটুনি ও গণপিটুনিতে মৃত্যুর খবর সামনে এসেছে। খবরের কাগজ, সংবাদ মাধ্যম সব জায়গাতেই বারবার উঠে এসেছে গণপিটুনির খবর। যা নিয়ে উত্তাল হয়েছে রাজ্য-রাজনীতি। এমনকি খাস কলকাতায় বউবাজার, করুণাময়ীর মত জায়গায় গণপিটুনিতে মৃত্যুর খবর সামনে এসেছে। এছাড়াও জেলায় জেলায় এমন ঘটনা ঘটেই চলেছে। এমনকি বিধাননগরেও ছেলেধরা সন্দেহে গণপিটুনির ঘটনা ঘটে। আর এবার সেই বিষয়েই মুখ খুললেন মদন মিত্র।

BJP Helpline

এক সাক্ষাৎকারে সংবাদ মাধ্যমকে কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র অকপট জানান, সিপিএমের থেকেই হয়তো শিক্ষা নিয়েছে তৃণমূলের ছেলেরা। এপ্রসঙ্গ টেনে বাম জমানার কড়া ‘নিন্দা’ করে বলেন, আগে আমাদের কাছে ‘গণ’ বলতে ছিল গণতন্ত্র। পরে গণপিটুনি, গণলুট, গণডাকাতি, গণধর্ষণ-এগুলো ৩৪ বছরে আমদানি করেছে সিপিএম।

তিনি এও বলেন, বিজেপি, সিপিএম এখন তৃণমূলে ঢুকে তাদের গায়ের নোংরাটা তৃণমূলের গায়ে লেপে দিচ্ছে। তৃণমূলের ভিতর সিপিএম কিলবিল করছে। তৃণমূলে এসে সিপিএমের ছেলেরা নোংরামো করছে। এব্যাপারে কড়া পদক্ষেপ নেওয়া উচিত। তবে, মুখ্যমন্ত্রী চেষ্টা করছেন। কিন্তু, যদি সর্ষের মধ্যে ভূত ঢুকে যায়, মুখ্যমন্ত্রী কী করবেন? একই সঙ্গে দল সাফ করার কথা বলেন মদন মিত্র।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর