message can be sent to Kejriwal
ব্যুরো নিউজ, ২৯ মার্চ: গত ২১ মার্চ দিল্লীর আবগারি দুর্নীতি মামলায় ইডির হাতে গ্রেফতার হন আপ সুপ্রিমো তথা দিল্লীর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। তার গ্রেফতারির পরেই ওঠে মুখমন্ত্রির পদ থেকে কেজরিওয়ালের পদত্যাগের দাবি। কিন্তু আপ নেতৃত্ব জানিয়েদেয় যে কেজরিওয়াল মুখমন্ত্রির পদ থেকে পদত্যাগ করবেন না। জেলে থেকেই সরকার পরিচালনা করবেন তিনি। সেই মত গত রবিবারই সরকার পরিচালনায় প্রথম নির্দেশিকা জারি করে কেজরির সরকার। 
Advertisement of Hill 2 Ocean
এদিকে আগেই অরবিন্দ কেজরিওয়ালের হয়ে বার্তা দিতে দেখা গিয়েছিল তার স্ত্রী সুনীতা কেজরিওয়ালকে। সুনীতা কেজরিওয়ালের মাধ্যমে আপ নেতা তথা দিল্লীর মুখ্যমন্ত্রী জনগনের উদ্দেশ্যে বলেন, আমায় গ্রেপ্তার করা হয়েছে। আমি জেলের ভিতরে থাকি বা বাইরে, সর্বক্ষণ দেশের সেবার কাজ করে যাব। আমি জীবনে অনেক সংঘর্ষ করেছি। আগামী দিনেও করব। কেজরিওয়াল রাজ্যের মহিলাদের জন্য ফ্রি বাস সার্ভিস, এমনকি এবছর বাজেটে ১৮ ঊর্ধ্ব মহিলাদের জন্য আর্থিক ভাতাও চালু করার কথা জানিয়েছিলেন। তাই তার গ্রেফতারীর পর সেই পরিষেবাগুলি মিলবে কি না সেই নিয়েও উদ্বেগ দেখা গিয়েছিল মহিলা মহলে। কেজরিওয়াল সে উদ্দেশ্যে বলেন, দিল্লির মা-বোনেরা হয়তো ভাবছেন, কেজরিওয়াল জেলে, তবে এবার তারা বিভিন্ন পরিষেবাগুলি পাবেন কিনা! তাঁদের তিনি আশ্বস দিয়ে বলেন, কোনও গরাদই নেই যে আমাকে মানুষের সেবা করা থেকে আটকাতে পারে। যেমন বলা তেমনি কাজ। এই বার্তা দেওয়ার পরেই জেল থেকেই সরকার পরিচালনার কাজ করতে দেখা যায় দিল্লীর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে। পানীয় জল বিভাগ সংক্রান্ত নির্দেশ দেন। এরপরেই ওষুধের জন্য সরকারি হাসপাতাল ও মহল্লা ক্লিনিকে বিনামূল্যে পরিষেবা নিশ্চিত করতে নির্দেশ দিতে দেখা যায় জেলবন্দি মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে।


আসন রফার ক্ষেত্রে কংগ্রেস নেতৃত্বের মনোভাবে ক্ষুদ্ধ বাম শীর্ষ নেতৃত্ব


এরপর ফের ভিডিয়োবার্তা দিয়ে দেখা যায় অরবিন্দ কেজরিওয়ালের স্ত্রী সুনীতা কেজরিওয়ালকে। এদিন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবালের সমর্থনে বার্তা পাঠানোর জন্য একটি বিশেষ হেল্পলাইন নম্বরের কথা জানালেন সুনীতা কেজরিওয়াল। শুক্রবারই সুনীতা কেজরিওয়াল এই হেল্পলাইন চালু করেন বলে জানান।
সুনীতা কেজরিওয়াল বলেন, আমরা একটি জনসংযোগ যাত্রা শুরু করছি। এর নাম 'কেজরিওয়াল কো আশীর্বাদ'। আপনারা চাইলে আপনাদের আশীর্বাদ ও প্রার্থনাকেজরিওয়ালকে পাঠাতে পারেন। ৮২৯৭৩২৪৬২৪ -এই  নম্বরে হোয়াটসঅ্যাপ করে আপনাদের বার্তা কেজরিওয়ালের কাছে পাঠাতে পারেন।
তিনি এও জানান যে, মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবালের গ্রেফতার হওয়ার পর তাকে অনেক মানুষ ফোন করেছেন। তারা, কেজরীবালের মুক্তির জন্য প্রার্থনা করছেন।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর