Manure in the name of Shatabdi Ray!

ব্যুরো নিউজ, ২৬ মার্চ: ‘নামে কালি, মুখে কালি’ কথাটা অনেকের কাছেই হয়তো বহুবার শোনা। কিন্তু নামে গোবর! শুনতে অবাক লাগলেও এটাই বাস্তব। এমনী এক ঘটনা ঘটল বীরভূমের সাঁইথিয়া ব্লকের হাতোড়া গ্রাম পঞ্চায়েত এলাকায়।

Advertisement of Hill 2 Ocean

তবে যে সে মানুষের নামে গোবর নয়। একসময়ে বাংলা সিনেমার জগতে দাপিয়ে কাজ করেছেন এই বর্ষীয়ান অভিনেত্রী। এমনকি এখনকার বিশিষ্ট জননেতা তিনি। তার নাম টাও বহু প্রচলিত। তিনি হলেন শতাব্দী রায়।

দমদমে সুজন-সৌগত-শীলভদ্রের দমদার লড়াই

সাংসদ তথা বীরভূম লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী শতাব্দী রায়। এবার তার নামের দেওয়াল লিখনেই লেপা হল গোবর। এই ঘটনা ঘটেছে বীরভূমের সাঁইথিয়া ব্লকের হাতোড়া গ্রাম পঞ্চায়েত এলাকায়। মঙ্গলবার সকালেই বিষয়টি নজরে আসে আর এরপরই শোরগোল পড়ে যায় এলাকায়। তবে শুধু একটি জায়গায় নয়, একের পর এক দেওয়ালে শতাব্দী রায়ের নামের উপর গোবরের প্রলেপ লেপে দেওয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে।

অভিযোগ কেউ বা কারা রাতের অন্ধকারে এই ঘটনা ঘটিয়েছে। তবে তৃণমূলের অভিযোগ রাজনৈতিক প্রতিহিংসা নিবারণে উদ্দেশ্য প্রনদিত ভাবে এই কাজ করেছে বিরোধী শিবির। আর টা নিয়েই শুরু কাদা ছোড়াছুড়ি।

স্যোশাল মিডিয়ায় বামেদের প্রচারে AI সঞ্চালিকা

এদিকে এই ঘটনায় তৃণমূলের অভিযোগ, বিজেপির লোকজনই এই কাজ করেছে। তবে সেই অভিযোগ মানতে নারাজ গেরুয়া শিবির। ওই ঘটনায় তৃণমূলেরই অপর গোষ্ঠীর দিকে দায় ঠেলছে বিজেপি।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর