katrina-vicky-karwa-chauth-love

ব্যুরো নিউজ, ১৯ অক্টোবর :স্ত্রী ক্যাটরিনা কাইফের প্রতি ভিকি কৌশলের ভালোবাসা নতুন কিছু নয়। বিবাহিত জীবনের প্রায় এক বছর অতিক্রান্ত হলেও, এখন যেন হনিমুন পিরিয়ড কাটাচ্ছেন বলিউডের এই সুখী দম্পতি। গত বছর প্রথম করওয়া চৌথ উপলক্ষে ভিকি যে অসাধারণ এক কাণ্ড ঘটিয়েছিলেন, তা দেখে মুগ্ধ হন ক্যাটরিনা।

সলমন খানের নিরাপত্তা নিয়ে নতুন উদ্বেগ,কি পদক্ষেপ নেওয়া হল?

ক্যাটরিনা-ভিকি প্রথম করওয়া চৌথের মুহুর্থ

মোহনবাগান নাকি ইস্ট বেঙ্গল- কোন দলের সমর্থক বলিউডের মহানায়ক অমিতাভ

করওয়া চৌথে স্বামীদের জন্য স্ত্রীরা উপবাস রাখেন। এই দিন, স্ত্রীরা চাঁদ দেখা পাওয়ার পর, একটি চালুনিতে একবার স্বামীর মুখ দেখে আর একবার চাঁদের মুখ দেখে। তাপর স্বামীর হাতে জল খেয়ে উপবাস ভঙ্গ করেন। ক্যাটরিনাও এই নিয়ম পালন করেছিলেন সঠিকভাবে। সারাদিন উপবাস করে ভিকির জন্য অপেক্ষা করছিলেন তিনি। কিন্তু, স্ত্রীর পাশে থাকার বার্তা জানিয়ে ভিকি নিজেও সেই দিন কিছু না খেয়ে কাটান। যদিও শাস্ত্র মতে এমনটা প্রয়োজন ছিল না, তবুও ক্যাটরিনার পাশে থাকার জন্য তিনি এই সিদ্ধান্ত নেন।

কী কারনে ইডি অভিনেত্রী তমন্না ভাটিয়াকে তলব করেছে !

ক্যাটরিনার এই প্রথম করওয়া চৌথে আরও একটি মজার ঘটনা ঘটে। সাড়ে আটটায় চাঁদ দেখা যাবে। কিন্তু সেই সময়ে চাঁদের দেখা না পেয়ে অস্থির হয়ে পড়েন ক্যাটরিনা। খিদে পেতে থাকে তার, তবুও তিনি নিয়ম ভাঙেননি। এই ঘটনাগুলি কেবল তাদের ভালোবাসার নিদর্শন নয়। একটি দম্পতির মধ্যে আন্তরিকতা এবং সমর্থনের এক অনন্য উদাহরণও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর