jitu-kamal-recognized-for-writing

ব্যুরো নিউজ,১৯ সেপ্টেম্বর:অভিনয় শিল্পের পাশাপাশি নিজের লেখনীর জন্যও খ্যাতি অর্জন করেছেন জিতু কমল। সম্প্রতি আরজি কর কাণ্ড নিয়ে সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকছেন তিনি, নিয়মিত খবরের আপডেটও প্রদান করছেন। কখনও কখনও সাংবাদিক হিসাবে কাজ করার আগ্রহ প্রকাশ করে নিজেকে আলাদাভাবে পরিচিত করছেন। বুধবার সন্ধ্যায়, সন্দীপ ঘোষের প্রতি দুঃখ প্রকাশ করে একটি দীর্ঘ পোস্ট করেছেন জিতু।

পশ্চিম মেদিনীপুরে বন্যার ভয়াবহতা: মুখ্যমন্ত্রীর সমালোচনা

রোগীদের প্রতি সদয় হওয়া উচিত

একসময় আরজি করের মূল নেতৃত্বে ছিলেন সন্দীপ ঘোষ, যিনি এখন সিবিআই হেফাজতে রয়েছেন। তার বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে, যার মধ্যে রয়েছে আর্থিক দুর্নীতি এবং চিকিৎসক তরুণী খুন ও ধর্ষণের মামলায় তথ্য লোপাটের অভিযোগ। সন্দীপ ঘোষের উপর চাপ ক্রমেই বাড়ছে, আর বৃহস্পতিবার তাকে আরেকটি বড় ধাক্কা খাওয়ার আশঙ্কা রয়েছে।ন্যাশানাল মেডিক্যাল কমিশন স্টেট মেডিক্যাল কাউন্সিলকে চিঠি দেওয়ার পর সন্দীপ ঘোষের রেজিস্ট্রেশন বাতিল হওয়ার সম্ভাবনা রয়েছে। এই বিষয় নিয়ে খুব শীঘ্রই আনুষ্ঠানিক বিবৃতি জারি হতে পারে। অর্থাৎ, তিনি আর ডাক্তার থাকবেন না।জিতুর পোস্টে উল্লেখ ছিল, “সন্দীপ কাকা যখন ছোট ছিলেন, তখন কি তার বাবা-মা জানতেন যে একদিন তাদের ছেলে রেজিস্ট্রেশন হারাবে?” তিনি আরও লেখেন, “যত কষ্টে সন্দীপ কাকাকে ডাক্তার বানানো হয়েছে, সেই কষ্টের মূল্য যেন নতুন ডাক্তাররা বোঝে। গরিব মানুষের সেবা করতে ভুলবে না।”

মহাকাশে সঙ্গীতের প্রথম সুর: সারাহ গিলিসের অনন্য উদ্যোগ

এছাড়া, জিতু আহ্বান জানান জুনিয়র ডাক্তারদের, রোগী এবং তাদের পরিবারের সঙ্গে ভালো ব্যবহার করতে। তিনি বলেন, “রোগীরা নিরুপায় অবস্থায় থাকেন, তাদের প্রতি সদয় হওয়া উচিত।”জিতুর এই পোস্টে অনেকেই খুশি প্রকাশ করেছেন, তবে কিছু নেটিজেন আশঙ্কাও প্রকাশ করেছেন। একজন মন্তব্য করেন, “যদি কেস মিটে যায়, তাহলে সন্দীপ আবার রেজিস্ট্রেশন ফিরে পেতে পারেন। এরকম উদাহরণ রয়েছে। আগে দেখতে হবে কেসটা কতদূর এগোয়।”অন্যদিকে, সন্দীপ ঘোষকে ইতিমধ্যে সাসপেন্ড করেছে ইন্ডিয়ান মেডিকেল অ্যাসোসিয়েশন এবং তার সদস্যপদ বাতিল করা হয়েছে। কলকাতা শাখায় তিনি গুরুত্বপূর্ণ পদে ছিলেন।রাজ্য মেডিক্যাল কাউন্সিলের বক্তব্য, যতক্ষণ না কেউ দোষী সাব্যস্ত হয়, ততক্ষণ রেজিস্ট্রেশন বাতিল করা যায় না। ৭ সেপ্টেম্বর সন্দীপ ঘোষকে শোকজ করা হয়েছিল, এবং ৩ দিনের মধ্যে তার জবাব চাওয়া হয়েছিল। কাউন্সিলের সভাপতি সুদীপ্ত রায় জানান, পরবর্তী বৈঠকে এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।এখন সকলের চোখ সন্দীপ ঘোষের রেজিস্ট্রেশন বাতিলের বিষয়ে। এবারে কি হবে, সেটাই দেখার বিষয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর