isl-2023-24-kolkata-derby-schedule

ব্যুরো নিউজ ১৬ অক্টোবর : আইএসএলের চলতি মরশুমে এখনও মুখোমুখি হয়নি মোহনবাগান এবং ইস্টবেঙ্গল। তবে আগামী শুক্রবার মাঠে নামছে দুই দল। সেই ম্যাচের আগেই ঘোষণা করা হলো দ্বিতীয় লেগের ডার্বির দিনক্ষণ। আইএসএলের ফিরতি ডার্বি অনুষ্ঠিত হবে ১১ জানুয়ারি।

মহাকাশে লাল এবং সবুজ আলোর মহাজাগতিক দৃশ্য

কবে কোথায় হবে ডার্বি

মহমেডান ও মোহনবাগানের দ্বিতীয় লিগের কলকাতা ডার্বি হবে ১ ফেব্রুয়ারি, এবং মহামেডান ও ইস্টবেঙ্গলের মধ্যে দ্বিতীয় ডার্বি অনুষ্ঠিত হবে ১৬ ফেব্রুয়ারি। সব ডার্বি ম্যাচ খেলা হবে বিবেকানন্দ যুবভারতী ক্রীড়াঙ্গনে।প্রায় দু’মাস আগে আইএসএলের প্রথম পর্বের সূচি প্রকাশিত হয়েছিল, যেখানে ডিসেম্বর পর্যন্ত লিগের ম্যাচগুলোর দিনক্ষণ জানানো হয়। বুধবার প্রকাশিত হলো আইএসএলের দ্বিতীয় অর্থাৎ শেষ পর্যায়ের সূচি। নতুন বছরের দ্বিতীয় দিনেই মাঠে নামবে মোহনবাগান, যেখানে তারা হায়দরাবাদ এফসির বিরুদ্ধে খেলবে নতুন বছরের প্রথম ম্যাচে ৬ জানুয়ারি ইস্টবেঙ্গল খেলবে গতবারের আইএসএল কাপ চ্যাম্পিয়ন মুম্বই সিটি এফসির বিরুদ্ধে। অন্যদিকে, ৩ জানুয়ারি অ্যাওয়ে ম্যাচে নর্থইস্ট ইউনাইটেড এফসির বিরুদ্ধে নামবে মহামেডান।

বাংলায় উপনির্বাচনের তারিখ ঘোষণা

এই মরশুমে মোট ছটি কলকাতা ডার্বি খেলা হবে। প্রথম দফার সূচিতে তিনটি ডার্বির দিনক্ষণ ঘোষণা করা হয়েছিল। নতুন বছরে ফিরতি ডার্বিতে আবারও মুখোমুখি হবে তিন প্রধান। উল্লেখ্য, ১৯ অক্টোবর প্রথম ডার্বিতে মুখোমুখি হবে মোহনবাগান এবং ইস্টবেঙ্গল। প্রথম ডার্বিতে মোহনবাগান মহামেডানকে ৩-০ হারিয়েছে এবং দুই দলের ফিরতি ম্যাচটি হবে ১ ফেব্রুয়ারি। এছাড়াও, ইস্টবেঙ্গল বনাম মহামেডান ডার্বি অনুষ্ঠিত হবে ১৬ ফেব্রুয়ারি যুবভারতী ক্রীড়াঙ্গনে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর