Kangana Ranaut 

পুস্পিতা বড়াল, ২৬ মার্চ: খবরের শিরোনামে প্রায়শই দেখা যায় বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকে। বিভিন্ন বিষয়ে মতপ্রকাশ করতে নানা সময়ে তাঁকে দেখা গিয়েছে। আবার কখনো কখনো তিনি এমন কিছু বক্তব্য তুলে ধরেছেন, যা কিনা মোটামুটি সকলের জানা। বিতর্ক তাঁর নিত্যসঙ্গী বলা চলে। তবে এবার অভিনেত্রী ধরা দিলেন একেবারে নয়ারূপে। বিজেপি তাঁর পঞ্চম তালিকা প্রকাশ করেছে ২৪ মার্চ। যেখানে দল কঙ্গনাকে প্রার্থী করেছে হিমাচল প্রদেশের মান্ডি আসন থেকে। সবাই অভিনন্দন জানাতে শুরু করেন অভিনেত্রীকে খবরটি প্রকাশ্যে আসতেই।

কবে-কোথায় অনুষ্ঠিত হবে এবারের আইপিএলের ফাইনাল? প্রকাশ্যে এল যাবতীয় তথ্যসূচি!

কত টাকার মালিক কঙ্গনা?

Advertisement of Hill 2 Ocean

এতে আনন্দও প্রকাশ করেছেন অভিনেত্রীও। তবে যাকে বলিউডের রানি বলা হয়, তাঁর সম্পদ রয়েছে কোটি কোটি টাকার। শুধু তাই নয়, বি-টাউনের সবচেয়ে দামি অভিনেত্রীদের মধ্যে গন্য করা হয় তাকে। একথা অনেকেরই অজানা, তাহলে আসুন আপনাকে বলি কত কোটি টাকার সম্পত্তি আছে কঙ্গনার এবং তিনি কত টাকা পারিশ্রমিক নেন একটি ছবির জন্য?

স্যোশাল মিডিয়ায় বামেদের প্রচারে AI সঞ্চালিকা

প্রচুর সম্পত্তি রয়েছে বলিউডের কুইন কঙ্গনা রানাওয়াতের। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, মোট ৯০ কোটি টাকার সম্পত্তি রয়েছে অভিনেত্রীর। শুধু তাই নয়, দামি গাড়িও পছন্দ করেন এই অভিনেত্রী এবং তাঁর বিলাসবহুল গাড়ির তালিকার মধ্যে রয়েছে BMW 7-Series, Audi Q3, Mercedes Maybach S-Class, Mercedes Benz GLE SUV। এখানেই শেষ নয়, মুম্বইতে একটি খুব সুন্দর অফিসও রয়েছে কঙ্গনার ৪৮ কোটি টাকা মূল্যের। সূত্র থেকে পাওয়া রিপোর্ট অনুযায়ী, থালাইভি ছবির জন্য কঙ্গনা চার্জ করেছিলেন ২১ কোটি টাকা।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর